Home > জাতীয় > সারাদেশ > ম্যাজিস্ট্রেট বাড়ি গিয়ে দেখলেন বাইরে ঘুরে বেড়াচ্ছেন কোয়ারেন্টাইনের প্রবাসী

ম্যাজিস্ট্রেট বাড়ি গিয়ে দেখলেন বাইরে ঘুরে বেড়াচ্ছেন কোয়ারেন্টাইনের প্রবাসী

শিরোনাম
ঢাবির শিক্ষক-কর্মকর্তাদের বাসায় থেকে কাজ করার অনুমতি
ম্যাজিস্ট্রেট বাড়ি গিয়ে দেখলেন বাইরে ঘুরে বেড়াচ্ছেন কোয়ারেন্টাইনের প্রবাসী
হোম কোয়ারেন্টাইন না মানায় সখীপুরে দুই প্রবাসীকে জরিমানা
লাকসামে হোম কোয়ারান্টাইন না মানায় জরিমানা
বাকৃবিতে করোনার সংক্রমণ প্রতিরোধে ছাত্র ফ্রন্টের ৩ দফা দাবি
শিক্ষার্থীরা বাইরে ঘুরলে-ফিরলে পুলিশকে যেসব ব্যবস্থা নেয়ার নির্দেশ মন্ত্রণালয়ের

খুলনা

ম্যাজিস্ট্রেট বাড়ি গিয়ে দেখলেন বাইরে ঘুরে বেড়াচ্ছেন কোয়ারেন্টাইনের প্রবাসী

টিবিটি নিউজ
ডেস্ক
মার্চ ১৮, ২০২০ | ২০:৪৪:অপরাহ্ণ |  আপডেট: ২০:৪৪:অপরাহ্ণ

SHARES

বিদেশ থেকে দেশে ফেরা প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দেয়া হয়েছে। কিন্তু সাতক্ষীয়রা এক প্রবাসী হোম কোয়ারেন্টাইনের নির্দেশ না মেনে বাইরে ঘোরাফেরা করায় তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার (১৮ মার্চ) বিকেলে সাতক্ষীরা সদরের কামালনগরে ভ্রাম্যমাণ আদালত চালিয়ে তাকে এ অর্থদণ্ড দেয়া হয়। দণ্ডপ্রাপ্ত প্রবাসী শহরের কামালনগর গ্রামের বাসিন্দা। কয়েকদিন আগে তিনি মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন বলেন, ১৫ মার্চ মালদ্বীপ থেকে বাড়িতে আসেন ওই প্রবাসী। এরপর তাকে হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়। কোয়ারেন্টাইন না মেনে বাইরে ঘোরাফেরা করেন এমন অভিযোগে জেলা প্রশাসকের নির্দেশে তার বাড়িতে যাওয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুবায়ের হোসেন বলেন, বাড়িতে গিয়ে দেখা যায় ওই প্রবাসী বাড়িতে নেই। পরে বাড়ির লোকদের মারফত খবর দিয়ে অন্যের বাড়ি থেকে তাকে ডেকে আনা হয়। এরপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে তাকে আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইন নির্দেশনা মানতে বাধ্য করা হয়।

সাতক্ষীরার জেলা প্রশাসক (ডিসি) এসএম মোস্তফা কামাল বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। হোম কোয়ারেন্টাইন অমান্যকারীদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।