Home > জাতীয় > সারাদেশ > প্রাণভয়ে স্ত্রীকে নিয়ে কক্সবাজারে ইশরাকের এজেন্ট!

প্রাণভয়ে স্ত্রীকে নিয়ে কক্সবাজারে ইশরাকের এজেন্ট!

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নিজ কেন্দ্রে ভোট শুরু হওয়ার প্রায় একঘণ্টা পরও তার পোলিং এজেন্টকে পাওয়া যায়নি। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৫০ মিনিটে শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেওয়ার সময় এই তথ্য জানতে পারেন তিনি।

পোলিং এজেন্ট না থাকার কারণ জানতে চাইলে ইশরাক হোসেন সাংবাদিকদের বলেন, ‘এই বিষয়টি মাত্র আপনাদের মাধ্যমে জানতে পেরেছি। তবে কেন নেই বিষয়টি দেখবো এবং দ্রুততম সময়ের মধ্যে ব্যবস্থা করবো।

এদিকে স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ইশরাকের এজেন্ট মোঃ আলিম শুক্রবার সস্ত্রীক ঢাকা ত্যাগ করে কক্সবাজার চলে গেছেন।শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যাপক সংঘর্ষ ও মারামারি ঘটনা ঘটতে পারে এমন ভয়ে তিনি পরিবারসহ ঢাকা ত্যাগ করেছেন।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে সিংহভাগ ভোটকেন্দ্রেই বিএনপির এজেন্ট না আসার খবর পাওয়া গেছে। বিএনপি মনোনীত প্রার্থীদের অভিযোগ তাদের এজেন্টকে ভয়-ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে, যদিও মুঠোফোনে এজেন্টদের অনেকের সাথে যোগাযোগ করে জানা গেছে কেন্দ্রে সহিংসতা হতে পারে এমন ভয়েই তারা কেন্দ্র আসেননি।

ডিএসসিসি নির্বাচনে বিজয়ী হয়েছেন শেখ ফজলে নূর তাপস। তিনি পেয়েছেন ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইশরাক হোসেন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ লাখ ৩৬ হাজার ৫১২ ভোট। অর্থাৎ তাপস তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে এক লাখ ৮৮ হাজার ৮৩ ভোট বেশি পেয়েছেন।ডিএসসিসি নির্বাচনে মোট ভোট পড়েছে ২৯ শতাংশ।