Home > রাজনীতি > ভোট চাওয়ায় আতিককে যা বললেন ফখরুল

ভোট চাওয়ায় আতিককে যা বললেন ফখরুল

ভোট চাওয়ায় আতিককে- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে ভোট চেয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ঢাকা দক্ষিণে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণার অনুষ্ঠান শেষে বিএনপি নেতারা বেরিয়ে আসার সময় সেখানে তাদের কাছে ভোট চান আতিকুল।

এ সময় আতিকুল ইসলামকে বিএনপি মহাসচিব বলেন, ‘আমি ঢাকা সিটির ভোটার নই। ঠাকুরগাঁওয়ের ভোটার। তবে সব প্রার্থীর জন্যই দোয়া থাকবে, যাতে একটা সুষ্ঠু ভোট অনুষ্ঠিত হয়।’ আতিকুল ইসলাম এ সময় বিএনপির অন্যান্য নেতার কাছেও ভোট চান এবং তাদের সঙ্গে হাত মেলান। এ সময়ে বিএনপির মহাসচিবের সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ আরও অনেকে ছিলেন।

মফিজকে ফাঁসাতে গিয়ে…

খুলনার পাইকগাছায় ওষুধ কোম্পানির পরিবেশক মফিজুলকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ঝিনাইদহের সাইফুল।

সোমবার বিকালে পাইকগাছা পৌরসভার হোটেল আল-মদিনার ১৮নং কক্ষের বোর্ডার পপুলার ওষুধ কোম্পানির পরিবেশক মফিজুলের খাটের তলায় সিগারেটের প্যাকেট ভর্তি ১৫৩ পিস ইয়াবা রাখে ঝিনাইদহের সাইফুল। কিন্তু মফিজুলের কাছ থেকে আর্থিক সুবিধা আদায় করতে না পেরে পুলিশে খবর দেয় সাইফুল।

পরে পাইকগাছা থানার এএসআই নাসির কয়রা থানার জায়গীরমহলের মজিদ শেখের ছেলে ওষুধ পরিবেশক মফিজুল ও সাইফুলকে থানায় নিয়ে যায়।

ওসি এমদাদুল হক শেখের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সাইফুল ইয়াবার কথা স্বীকার করে।

ওসি জানান, এ ব্যাপারে সাইফুলের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। মফিজুলকে ছেড়ে দেয়া হয়েছে।