Home > আন্তর্জাতিক > মুসলিমদের নয়, দিলীপ ঘোষকেই প্রথমে গুলি করা হবে : অনুব্রত মণ্ডল

মুসলিমদের নয়, দিলীপ ঘোষকেই প্রথমে গুলি করা হবে : অনুব্রত মণ্ডল

সিএএ বিরো’ধী আন্দো’লনকারী মুসলিমদের গু’লি করে মা’রার হু’মকি দিয়ে চ’র’ম বি’ত’র্কে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এই বি’ত’র্কে দিলীপ ঘোষকেই এবার চ’র’ম হু’ঙ্কার দিলেন তৃণমূল কংগ্রেসের দা’পুটে নেতা অনুব্রত মণ্ডল। ‘মুসলিমদের নয়, দিলীপ ঘোষকেই গু’লি করে মারা উচিত’, বিজেপি রাজ্য সভাপতিকে এমন হুঁ’শি’য়ারিই দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

দিলীপ ঘোষকে নিশানা করে বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেন, ”সরকারি সম্পত্তি ন’ষ্টের কথা প্রথম বলেছেন দিলীপ ঘোষই। কোনও সম্প’ত্তি ন’ষ্ট করা উচিত নয়। উনিই উস্কা’নিমূলক কথা বলছেন। কেন্দ্র সরকারের উচিত, ওকে প্রথম গুলি করে মারা। বাস পু’ড়িয়েছে, পুলিশের গাড়ি পু’ড়িয়েছে, থানা ভাঙ’চুর করেছে ওঁরা। সরকারি সম্প’ত্তি ন’ষ্টের মূলে দিলীপ ঘোষ। ভদ্রতা জানে না”।

 

উল্লেখ্য, রবিবার নদিয়ায় একটি সভায় বিজেপি রাজ্য সভাপতি বলেন, ”সরকারি সম্পত্তি ন’ষ্ট করা হচ্ছে। কার টাকা এটা? এটা আমার, আপনার টাকা। ট্রেনে আ’গুন লাগাচ্ছে, কার টাকা ধ্বং’স করছে? এত কিছু সত্ত্বেও একটা গু’লি চালানো হল না। কোনও লা’ঠিচা’র্জ-এফআইআর করা হল না। কাউকে পুলিশ গ্রে’ফতারও করেনি এখনও”।

এরপরই দিলীপ বলেন, ”যারা আ’গু’ন জ্বা’লিয়ে সম্পত্তি ন’ষ্ট করছে, তাদের কি বাপের স’ম্প’ত্তি এগুলো? কীভাবে তারা সরকারি স’ম্প’ত্তি ন’ষ্ট করতে পারে। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার এই বিক্ষো’ভকারীদের কুকুরের মতো গু’লি চালিয়েছে। তাদের গ্রে’ফতার করে মামলা রু’জু করা হয়েছে। আমরা এদেরকে জেলে ভরব, গু’লি করে মা’রব”।