Home > জাতীয় > সারাদেশ > বৃদ্ধ মাকে গোয়ালঘরে রাখার অভিযোগে আটক-২

বৃদ্ধ মাকে গোয়ালঘরে রাখার অভিযোগে আটক-২

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় রোববার (১২ জানুয়ারি) দুপুরে হাজেরা খাতুন (৮০) নামে বৃদ্ধ মাকে গোয়ালঘরে রাখা অভিযোগে ছেলে আব্দুস সাত্তার (৫০) ও নাতী উজ্জল (৩০) কে আটক করেছে থানা পুলিশ। এদিকে, বৃদ্ধ মা হাজেরা খাতুন তার ছেলে ও নাতী বিরুদ্ধে এ অভিযোগ অস্বীকার করেছে।

জানা যায়, উপজেলার উথুরী গ্রাম থেকে দুপুর আড়াইটায় দিকে আব্দুস সাত্তার ও উজ্জলকে আটক করে গফরগাঁও থানায় নিয়ে আসেন থানার এস আই নাজিম উদ্দিন। আব্দুস সাত্তার ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে এক সাংবাদিক অভিযোগ করে থানায় ফোন করে জানান, আব্দুস সাত্তার তার পরিবারের লোকজন বৃদ্ধ হাজেরা খাতুনকে বসতঘরে না রেখে গোয়ালঘরে বসবাসের ব্যবস্থা করে দিয়েছে। এ অভিযোগে ভিত্তিতে এস আই নাজিম উদ্দিন ছেলে আব্দুস সাত্তার ও নাতী উজ্জল কে আটক করে।

এদিকে, ছেলেকে আটকের খবর পেয়ে বিকালে বৃদ্ধ মা হাজেরা খাতুন তার পুত্রবধূ রমিজা খাতুন ও নাতী লিয়াকত আলীকে নিয়ে থানায় উপস্থিত হয়ে তার ছেলে আব্দুস সাত্তার ও নাতী উজ্জলকে ছেড়ে দেওয়া জন্য অনুনয় বিনয় করেন। বৃদ্ধ হজেরা খাতুনকে অস্পষ্ট স্বরে শুনতে শোনা যায় তার বড় ছেলে আব্দুস সাত্তারই তার দেখাশুনা ও ভোরন পোষণ করেন। পুলিশ কেন তার ছেলে সাত্তারকে ধরে নিয়ে আসলো ?

বৃদ্ধ মা হাজেরা খাতুনের পুত্রবধূ ছেলে সাত্তারের স্ত্রী রমিজা খাতুন জানান, আমার শাশুরীর চার ছেলে ও দুই মেয়ের মধ্যে আমরা ভোরন-পোষণ সহ সেবাযত্ন করি। থানা পুলিশ কেন আমার স্বামী ও ছেলেকে আটক করে নিয়ে আসলো।

গফরগাঁও থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী নিজে উপস্থিত থেকে বৃদ্ধ মাকে গোয়াল ঘর থেকে খাঁটের উপড়ে উঠিয়ে দিয়ে আসেন।