Home > বিনোদন > এ্যন্ড্রু কিশোরকে যা পেরেছি সহযোগিতা করেছি, কনসার্টটিতে যোগ দিতে পারবো না: রুনা লায়লা

এ্যন্ড্রু কিশোরকে যা পেরেছি সহযোগিতা করেছি, কনসার্টটিতে যোগ দিতে পারবো না: রুনা লায়লা

এ্যন্ড্রু কিশোর বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী। এই জনপ্রিয় কন্ঠ শিল্পীর বেশ কিছু অ্যালবাম বের হয়েছে। এন্ড্রু কিশোর এর প্রতিটি গানই শ্রোতাদের কাছে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে বর্তমানে এই জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থা খুব খা’রাপ। তিনি বর্তমানে চিকিৎসার জন্য বিদেশে রেছেন। এই জনপ্রিয় কন্ঠ শিল্পীর চিকিৎসার জন্য অনেক লোক সহায়তা করেন।আটবার চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ্যন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য অর্থের যোগান দিতে সিঙ্গাপুর প্রবাসীরা আগামী ৯ ফেব্রুয়ারি সেখানে একটি কনসার্টের আয়োজন করতে যাচ্ছেন। এই কনসার্টের রুনা লায়না ও সাবিনা ইয়াসমিনের একসঙ্গে গান গাওয়ার কথা ছিল।

শুরুতে এই কনসার্টে গান গাইতে সম্মতি দিলেও এখন গান গাইতে অ’পারগতা প্রকাশ করেছেন রুনা লায়লা।আয়োজকরা জানিয়েছেন, কনসার্টে রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিনের অনুমতি নিয়েই তাদের গান গাওয়ার ঘোষণা দিয়ে বেশ কিছু টিকিটও বিক্রি করা হয়েছে। তবে এখন রুনা লায়লা এই কনসার্টে গান গাইতে পারবেন না বলে জানিয়েছেন।এ বিষয়ে রুনা লায়লা বলেন, ’সিঙ্গাপুরের একটা কনসার্টের ব্যপারে ওখানকার আয়োজকদের আমা’র সঙ্গে কথা হয়েছিলো। তবে ফোনে নয়, আয়োজকেদের সঙ্গে আমা’র কথা হয় মেসেজের মাধ্যমে। জানিয়েছি আমি কনসার্টটিতে যোগ দিতে পারবো না। এ্যন্ড্রু কিশোরের সহযোগিতার জন্য আমি যা পেরেছি সহযোগিতা করেছি। ওটা আমি আমা’র তরফ থেকে আলাদাভাবে দিয়েছি। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে কনসার্টটিতে যোগ দেওয়া আমা’র পক্ষে সম্ভব হচ্ছে না।’

রুনা না গাইলেও নির্দিষ্ট দিনেই এই কনসার্ট অনুষ্ঠিত হবে। এখানে গান গাইবেন সাবিনা ইয়াসমিন ও আরও কয়েকজন জনপ্রিয় কণ্ঠশিল্পী। এমনটাই জানান আয়োজকরা।উল্লেখ্য, এই জনপ্রিয় কন্ঠশিল্পী এ্যন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দশ লক্ষ টাকা দিয়েছিলেন। তবে তার চিকিৎসার জন্য আরো অনেক অর্থের প্রয়োজন। এ কারণে এ্যন্ড্রু কিশোরকে আর্থিক সহায়তার জন্য বেশ কিছু স্থানে কনসার্টের আয়োজন করা হচ্ছে। এই সকল কনসার্টের মাধ্যমে যে অর্থ উপার্জন হচ্ছে তা এ্যন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ব্যয় করা হবে।