Home > বিনোদন > ঐশ্বরিয়ার আপত্তিকর দৃশ্য, অশান্তির জন্ম দেয় বচ্চন পরিবারে!

ঐশ্বরিয়ার আপত্তিকর দৃশ্য, অশান্তির জন্ম দেয় বচ্চন পরিবারে!

বলিউডের জনপ্রিয় অ’ভিনেত্রী ও সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই। ক্যারিয়ারে বহু দ’র্শকপ্রিয় ও হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সাবেক এই বিশ্বসুন্দরী ব্য’ক্তিগত জীবনে প্রেমের স’ম্পর্কে জ’ড়িয়িলেন আরেক জনপ্রিয় অ’ভিনেতা সালমানের খানের স’ঙ্গে। কিন্তু সে স’ম্পর্ক টে’কেনি। তবে শেষ পর্যন্ত তিনি প্রেম করেই বিয়ে করেছেন আরেক বলিউড অ’ভিনেতা অ’ভিষেক বচ্চনকে।

বচ্চন পরিবারের সন্তান অ’ভিষেক বচ্চন বলিউডের শাহেনশাহ খ্যা’ত অ’ভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে। বিয়ের পর অ’ভিনয় এমনিতে কমিয়ে দেন ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান নিয়ে নিজেকে অনেকটাই ব্য’স্ত করে ফেলেন নিজেকে।

বিয়ের পর তিনি রণবীর কাপুরের স’ঙ্গে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমায় জু’টি বেঁ’ধে অ’ভিনয় করেন। করণ জোহর পরিচালিত ওই ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনি’ষ্ঠ দৃ’শ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অ’ন্তত তিনটি দৃ’শ্য ছিল আপ’ত্তিকর।

ইউটিউবে এই ছবির ট্রেলার মু’ক্তি পেলে সেই ঘনি’ষ্ঠ দৃ’শ্য নিয়ে অশা’ন্তির সৃ’ষ্টি হয় বচ্চন পরিবারে। শুধু তাই নয়, এসব ঘনি’ষ্ঠ দৃ’শ্য দেখে অ’ভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মা’রা’ত্মক বির’ক্তও হন।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নি’র্দেশেই সে’ন্ট্রাল বোর্ড অব ফিল্ম সা’র্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অ’ন্তত তিনটি আপ’ত্তিকর দৃ’শ্য কে’টে দেয়।