Home > অন্যান্য > বিবাহবার্ষিকীতে স্বামীকে কিডনি দিয়ে প্রান বাঁচালেন স্ত্রী!

বিবাহবার্ষিকীতে স্বামীকে কিডনি দিয়ে প্রান বাঁচালেন স্ত্রী!

বিবাহবার্ষিকী’’তে স্বামীকে কিডনি – ভালোবাসার উদাহ’রণ হিসেবে আম’রা তাজমহলের নাম করে থাকি অনেকেই। কিন্তু সেসব তো অনেক আগের কথা। বর্তমান যুগে আমাদের আশেপাশেই কত বিস্ময়কর ভালোবাসার নজির সৃষ্টি হচ্ছে সে বিষয়ে আম’রা কতটাই বা জানি? হ্যাঁ এমন কিছু ভালোবাসার নজির যা হয়তো তাজমহলের থেকেও দামি।
কিন্তু সেসব ঘটনা আম’রা বিশেষ জানতে পারিনা কারন, ভালোবাসার প্রকাশ চুপিসারে হওয়ায়ই ভালো। ঢাক পে’টানোর দরকার নেই। ইন্দোরে রবিদত্ত সোনি বহুদিন ধরে ভুগছিলেন কিডনির সমস্যায়। চলছিল নিয়মিত ডায়ালিসিসও। রবির স্ত্রী’’ প্রভা পরিস্থিতি সামাল দিতে গিয়ে হিমশিম খাচ্ছিলেন কিন্তু কিছুদিন আগেই রবির শরীরের চরম অবনতি ঘটে।
ইন্দোরের বড় হাসপাতা’লের ডাক্তার জানায় এখু’নি রবির কিডনির প্ৰয়োজন। এই সময় প্রভা’র মা’থায় আসে তাদের ১৭তম বিবাহবার্ষিকর কথা। ব্যাস প্রভা জানিয়ে দেন যে কিডনি তিনিই দেবেন। শুরু হয় পরীক্ষা এবং তারপরে অ’পারেশন।
ফুলের তোড়া বা দামি পারফিউম নয়, বিবাহবার্ষিকী’’তে স্বামীকে একটি কিডনিই উপহার দেন প্রভা। তবে সুখবর এই যে ডাক্তার জানিয়েছেন রবি এখন অনেক সুস্থ আছে। দ্রুত উন্নতি ঘটছে তার। ভালোবাসার জো’র আর কাকে বলে।