Home > বিনোদন > মিথিলার প্রেমিক সৃজিতের সঙ্গে জয়ার লিভ টুগেদারের গুঞ্জন

মিথিলার প্রেমিক সৃজিতের সঙ্গে জয়ার লিভ টুগেদারের গুঞ্জন

ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির প্রেম এখন ইন্ডাস্ট্রির সবারই জানা। তবে তিনি এবার আর শুধু প্রেমের পরশে আ’ট’কে থাকতে চান না।

বাংলাদেশের ছোট পর্দার অ’ভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে তার বিয়ে মোটামুটি পাকা।

ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেম করছেন বাংলাদেশের অ’ভিনেত্রী জয়া আহসান। কলকাতায় তারা ‘লিভ টুগেদার’ করছেন।

প্রথমে বিয়ের দিন ঠিক হয়েছিল ২২ ফেব্রুয়ারি। তবে এখন শোনা যাচ্ছে, ভেন্যু পেতে সমস্যা হওয়ায় দিন পেছানো হয়েছে।

এর আগে সৃজিত প্রেমের স’ম্পর্কে জড়িয়েছেন, বিয়ের খবরও রটেছে। তবে এর আগে এতটা সিরিয়াস হতে দেখা যায়নি বলে জানিয়েছেন ঘনিষ্ঠজনরা।

এর আগে ২০১৮ সালের শুরুর দিকে ‘সৃজিতের সঙ্গে ‘লিভ টুগেদারে’ আছেন বাংলাদেশি অ’ভিনেত্রী জয়া আহসান’ এমন একটি গুঞ্জন শোনা যাচ্ছিল শোবিজ অঙ্গনে। সে বিষয়টি নিয়ে মুখ খু`লেছিলেন জয়াও।

ভারতীয় একটি সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জয়া বলেন, শিল্পী হিসেবে সৃজিতের সঙ্গে আরো কাজ করতে চাই। আম’রা একসঙ্গে পথ চললে সেটা একটা বলার বিষয় ছিল। কিন্তু এটা পুরো গুজব!

জয়া সৃজিত মুখার্জির সিনেমা ‘এক যে ছিল রাজা’র শুটিং করেছেন। সিনেমাতে আরো অ’ভিনয় করেছেন যিশু, অ’পর্ণা সেন, অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য প্রমুখ।

জি সিনে অ্যাওয়ার্ডে সেরা অ’ভিনয়শিল্পীর পুরস্কার জয়ের পর কলকাতায় আরেকটি পুরস্কার পেয়েছেন এই অ’ভিনেত্রী। ভারতের পশ্চিমবঙ্গের সাংবাদিক সমিতি প্রবর্তিত ‘বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাওয়ার্ড’পান জয়া।

কলকাতার প্রিয়া সিনেমা হলে ‘বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান আয়োজন করা হয়। জয়ার হাতে পুরস্কার তুলে দেন অ’ভিনেতা প্রসেনজিৎ। অনুষ্ঠানে জয়া অ’ভিনীত ‘বিসর্জন’ চলচ্চিত্রটি আরো তিনটি বিভাগে পুরস্কার পায়।