Home > অন্যান্য > সবাইকে কাঁদিয়ে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া বলিউডে

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া বলিউডে

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন অ’ভিনেত্রী পুষ্পা জোশি। মৃ’ত্যু’কা’লে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর। রিপোর্টে প্রকাশ, গত সপ্তাহে নিজের বাড়িতে পা পিছলে পড়ে যান পুষ্পা জোশি। অ’সুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ওই ঘটনার পর থেকেই ক্রমশ শরীর খা’রাপ হতে শুরু করে পুষ্পা জোশির। অবশেষে শারীরিক ধ’কল নিতে না পেরে, শেষ ‘নিঃশ্বা’স ত্যা’গ করেন এই অ’ভিনেত্রী।

অজয় দেবগণের সিনেমা রেইড-এ অ’ভিনয় করেন পুষ্পা জোশি। ৮৫ বছর বয়সে বলিউডে পা রাখেন তিনি। রেইড-এর পর থেকে বেশ কয়েকটি প্রজে’ক্টে কাজ করেন পুষ্পা। কিন্তু গত সপ্তাহের দু’র্ঘট’নার পর শেষ পর্যন্ত চলে যান অজয় দেব’গণের সহঅ’ভিনেত্রী। জানা যাচ্ছে, চিকিতসার জন্য মু’ম্বইয়ের হাসপাতালে ভর্তি হলেও, অ’স্ত্রোপচারের ধকল নিতে পারেননি তিনি।

অ’স্ত্রোপ’চারের পরই মুম্বইয়ের ওই হাসপাতালে মৃ’ত্যু’ হয় পুষ্পা জোশির। পুষ্পা জোশির মৃ’ত্যু’র পর নিজের সোশ্যাল হ্যান্ডেলে অ’ভিনেত্রীর মৃ’ত্যু’র খ’বর শেয়ার করেন পরিচালক রাজ কুমা’র গুপ্তা। রেইড-এ যেভাবে সুনি’পুনভাবে অ’ভিনয় করেন পুষ্পা, তা চি’রকা’লস্ম’রণীয় থাকবে বলেও জানান পরিচালক।
পুষ্পা জোশি

শুধু তাই নয়, পুষ্পা জোশিকে দাদিজি বলে সম্মো’ধন করে রাজ কুমা’র গুপ্তা জানান, তিনি যখন’ই সেটে হাজির হতেন, তখন হাসি ছড়িয়ে পড়ত প্র’ত্যেকে’র মুখে। প্রত্যেকের হৃদয়ে তিনি থেকে যাবেন। তবে ভবিষ্যতে শ্যু’টিংয়ের সময় তাঁকে সবাই মিস করবেন বলেও নিজের ট্যুইটার হ্যান্ডেলে জানান রাজ কুমা’র গুপ্তা।

সব সময় হাসি মুখের জন্য পুষ্পা জোশিকে ‘সোয়্যাগওয়ালি দাদি’ বলেও সম্মোধন করতেন অনে’কে।