Home > বিনোদন > এবার সাংবাদিকদের উদ্দেশ্যে যা বললেন তাহসান

এবার সাংবাদিকদের উদ্দেশ্যে যা বললেন তাহসান

শুক্রবার প্রকাশ হলো গায়ক ও অভিনেতা তাহসান খানের নতুন গান ‘আনমনে’। এ উপলক্ষে সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তাহসান।

এ সময় তাহসান বলেন, ‘গত কয়েক বছরে আমাকে নিয়ে যতোটা নিউজ হয়েছে, আমার গান নিয়ে ততোটা হয়নি। এটা আমার জন্য এবং পুরো মিউজিক ইন্ডাস্ট্রির শিল্পীদের জন্য কষ্টের।’

তাহাসনের নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেলে। গানটিতে তাহাসনের সঙ্গে কণ্ঠ দিয়েছেন মালা। গানের কথা ও সুর মালা নিজেই করেছেন।

গানটির সংগীত পরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া।

নতুন এই গান সম্পর্কে তাহসান বলেন, আপনারা যদি একটু পাশ্চাত্যের মিউজিক ভিডিও দেখেন। তাতে দেখতে পাবেন কোনো স্টোরি থাকে না। শুধু ফিল থাকে, কালারস থাকে, ইমোশন থাকে। আমার মনে হয় আমাদের গানটি ঠিক সেরকম কিছুই হয়েছে।

অনুষ্ঠানে গান নিয়ে আবেগি হয়ে তাহসান বলেন, একটা সময় ছিলো যখন অ্যালবাম নিয়ে কথা হতো। বলা হতো, এই অ্যালবামটির এই চারটি গানের কথায় একই রকম গভীরতা আছে। এই তিনটি গানের সুর কীভাবে হৃদয় ছুঁয়ে যায়। এই গানটার শেষে যে টানটা দিয়েছে সেটা কী দারুণ! কী দারুণ তার সুর!- এরকম লেখা আমরা প্রতিনিয়তই পড়তাম। কিন্তু এখন আর এ রকম লেখা আমরা পড়ি না। এর কারণ হচ্ছে গানকে আমরা সেলিব্রেট করি কম। এরকম অনুষ্ঠানও আর হয় না। আর তাই হয়তো আমরা গানের প্রচারটাও ঠিকমতো করি না।

এ সময় সাংবাদিক উদ্দেশ্যে তাহাসন জানান, ‘আমি আগের মতো গান নিয়ে চুল ছেড়া বিশ্লেষণ আশা করছি সাংবাদিক ভাইদের কাছ থেকে।’

মিউজিক ভিডিও সম্পর্কে সিলভার স্ক্রিনের কর্ণধার শাহিন কবির বলেন, ‘সিলভার স্ক্রিন জন্মলগ্ন থেকেই চেষ্টা করে আসছে ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে। এরই ধারাবাহিকতায় প্রোডাকশন হাউসটির অনলাইন ঠিকানা ‘সিলভার স্ক্রিন’-এর যাত্রা হলো। ভবিষ্যতে প্রতিষ্ঠানটির সব কাজ এই চ্যানেলেই দেখা যাবে। সবাইকে চ্যানেলটির সঙ্গে যুক্ত থাকার জন্য আমন্ত্রণ জানাই।’