Home > জাতীয় > গোসলের জন্য ব্রিজ থেকে লাফ, প্রাণ গেলো সাজ্জাদের

গোসলের জন্য ব্রিজ থেকে লাফ, প্রাণ গেলো সাজ্জাদের

নীলফামারীর জলঢাকায় তিস্তা সেচ ক্যানেলে (নীলসাগর) গোসল করার জন্য ব্রিজ থেকে লাফ দিয়ে এক কিশোরের মর্মান্তিক হয়েছে। নিহত কিশোরের নাম সাজ্জাদ হোসেন (১৪)। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার বগুলাগাড়ী এলাকার সেচ ক্যানেলে (নীলসাগর) এ ঘটনা ঘটে।

তার মরদেহ বর্তমানে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত স্কুলছাত্র উপজেলার আদর্শ পাড়া মাথাভাঙ্গা এলাকার আমজাদ হোসেনের ছেলে। সে জলঢাকা মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ফুটবল খেলে এলাকার ছেলেদের সঙ্গে গোসলের জন্য তিস্তা সেচ ক্যানেলে (নীলসাগর) যায় সাজ্জাদ। এ সময় ক্যানেলের ব্রিজ থেকে লাফ দিলে পানি থেকে আর ওঠেনি সে। পরে সঙ্গে থাকা লোকজন তাকে খুঁজে বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, নীলসাগরে গোসল করতে গিয়ে ব্রিজ থেকে লাফ দিয়ে সেখানে তলিয়ে যায় ওই কিশোর। পরে সঙ্গে থাকা ছেলেরা ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়। কিন্তু ততক্ষণে সে মারা যায়। শরীরের কোথাও আঘাতের চিহ্ন নেই। পুলিশের উপস্থিতিতে মরদেহ পরিবারের কাছে দেওয়া হয়েছে। জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ইউডি মামলার প্রস্তুতি চলছে।