Home > জাতীয় > বিয়ের দাবিতে সাদ্দামের বাড়িতে ২ সন্তানের জননী

বিয়ের দাবিতে সাদ্দামের বাড়িতে ২ সন্তানের জননী

নীলফামারীর সৈয়দপুরে বিয়ের দাবিতে ভাগিনার বাড়িতে অবস্থান নিয়েছে মামী। আপন মামার সাবেক স্ত্রী দুই সন্তানের জননী ওই নারীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতিতে তার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে ভাগ্নে সাদ্দাম। এখন বিয়ে করবে না বলছে। তাই বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার সাদ্দাম হোসেনের বাড়িতে। তিনি একই এলাকার হারুন উর রশিদের ছেলে। এদিকে, ঘটনার পর থেকেই মুঠোফোন বন্ধ করে গা-ঢাকা দিয়েছেন সাদ্দাম হোসেন। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সরেজমিনে দেখা যায়, প্রায় ৩৫ বছর বয়সী ওই নারী সাদ্দামের বাড়ির সামনে অবস্থান করছেন। ওই নারীকে দেখতে বিভিন্ন বয়সী নারী-পুরুষ ভিড় করছেন। ওই নারী জানান, সাদ্দাম হোসেনের সাথে দীর্ঘ ৬ মাস থেকে প্রেমের সম্পর্ক। প্রথম দিকে শুধু মোবাইলে কথা বলার পর্যায়ে থাকলেও গত সেপ্টেম্বরে স্বামী আরেকটি বিয়ে করায় তাকে ডিভোর্স দিয়েছে। এ সংক্রান্ত মামলা চলাকালে সাদ্দাম সহযোগিতা করে। এতে উভয়ের মাঝে সম্পর্ক আরও গাঢ় হয়।

একপর্যায় সে আমাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কে জড়ায়। রংপুরের একটি আবাসিক হোটেলে একাধিকার মিলিত হয়েছি। কিন্তু বিয়ের কথা বলাতে একমাস ধরে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেয় সাদ্দাম। তাই বাধ্য হয়ে তার বাড়ির সামনে অবস্থান করছি। তিনি আরও বলেন, সাদ্দাম আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আর কোনও উপায় থাকবে না।

সাদ্দাম হোসেনের বাবা হারুন উর রশিদ বলেন, ওই নারীর দুইটি মেয়ে আছে। এর মধ্যে এক জন নবম শ্রেণির ছাত্রী। চারিত্রিক ত্রুটির কারণেই স্বামীর সাথে ছাড়াছাড়ি হয়েছে তার।

তিনি আরও বলেন, সাদ্দামকে প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিয়েছে ওই নারী। আর এখন পরিবারসহ ব্ল্যাকমেইল করতে এমন অপ-তৎপরতা শুরু করেছে। যা কোনোভাবেই মেনে নেওয়া হবে না। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে কেউ কোনও অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।