Home > অন্যান্য > বাবা-মাকে নিয়ে ওমরাহ পালনে সৌদি গেলেন জনপ্রিয় টিকটকার

বাবা-মাকে নিয়ে ওমরাহ পালনে সৌদি গেলেন জনপ্রিয় টিকটকার

বাবা-মাকে নিয়ে পবিত্র ওমরাহ পালনে বর্তমানে সৌদি আরবে রয়েছেন এক সময়ের জনপ্রিয় টিকটকার ফয়সাল শেখ। সম্প্রতি  পুরো পরিবারকে নিয়ে একসঙ্গে প্রথমবারের মতো ওমরাহ পালন করতে যাওয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, খাতরো কে খিলাড়ি ১২ সিজন অংশ নিয়ে খ্যাতির চূড়ায় পৌঁছান ফয়সাল। কিন্তু খ্যাতির চূড়ায় পৌঁছলেও নিজের শেকড় ভোলেননি তিনি। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়, একটি প্লেনের বিজনেস ক্লাসে পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন ফয়সাল। পোস্টের ক্যাপশনে লিখেন, একসঙ্গে আমাদের প্রথম ওমরাহ। আল্লাহ আমাদের ইবাদত কবুল করুন এবং সঠিক পথে পরিচালনা করুন।

আরেকটি ছবিতে দেখা যায়, মসজিদে রয়েছেন ফয়সাল। সেখানে তিনি তার ভক্তদের ‘জুম’আ মুবারক’ দেন। ফয়সাল লেখেন, অতঃপর কিছু ঘটেছে তাই আমার আল্লাহ আমাকে মদিনায় ডেকে পাঠিয়েছেন। জুম’আ মুবারক।

উল্লেখ্য, মি. ফয়জু নামেই অধিক পরিচিত ফয়সাল শেখ। তিনি একজন টিকটকার হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। নিজের ভিডিও’র কারণে জনপ্রিয়তা ফয়সাল এবং রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে ওঠেন। সবশেষ খাতরো কে খিলাড়ি ১২ সিজনে ফয়সালকে দেখা গিয়েছিল। মাত্র ৫০ রুপি থেকে এখন ধনী তারকায় পরিণত হতে বেশ কাঠখোড় পোহাতে হয়েছে ফয়সালকে।