Home > জাতীয় > ছোট ভাইকে বাঁচাতে গিয়ে নিখোঁজ বড় ভাই

ছোট ভাইকে বাঁচাতে গিয়ে নিখোঁজ বড় ভাই

মাদারীপুরে নদীতে গোসল করতে নেমে এক শিশুর মৃত্যু হয়েছে। এই ঘটনায় এখনো রয়েছে তার বড় ভাই। রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের জাফরাবাদ পূর্বকান্দি এলাকার আড়িয়াল খাঁ নদে ওই ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম রিয়াদ ফরাজি (৫)। সে একই এলাকার বাবু ফরাজির ছেলে। ইতিমধ্যে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অপরদিকে এই দুর্ঘটনায় এখনো নিখোঁজ অভি ফরাজি (৮)। ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে অভি তার ছোট ভাই রিয়াদকে নিয়ে আড়িয়াল খাঁ নদের গোসল করতে আসে। তারা দুই ভাই গোসলে নামলে সাঁতার না জানায় ছোট ভাই রিয়াদ ডুবে যাচ্ছিল। তাকে বাঁচাতে গিয়ে অভিও ডুবে যায়।

পরবর্তীতে দুইজনই নিখোঁজ হয়। খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ রিয়াদকে উদ্ধার করে। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি।নিহতের বাবা বাবু ফরাজি বলেন, ‘আমার সব শেষ হইয়া গেছে। আগে জানলে ওগো নদীতে যাইতে দিতাম না। আল্লাহ এইডা কি করলো। আমি কাগো লইয়া এখন বাঁচমু।’

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহাম্মদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ঘটনাস্থলে আমাদের দুই সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার কাজ চালাচ্ছে। একটি শিশুকে উদ্ধার করা গেলেও অপর শিশু নিখোঁজ রয়েছে।মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি খুবই দুঃখজনক। তারা সম্পর্কে আপন দুই ভাই। এর মধ্যে ছোট ভাইকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত বড় ভাই নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছে।