Home > বিনোদন > ইচ্ছে করেই আমাদের খুনসুটির ছবি প্রকাশ করি: অপু বিশ্বাস

ইচ্ছে করেই আমাদের খুনসুটির ছবি প্রকাশ করি: অপু বিশ্বাস

ঢাকাই চলচিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এক সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে বেশ ব্যস্ত সময় কাটিয়েছেন। মাঝখানে কিছুটা সময় বিরতি দিয়ে আবারো ফিরেছেন সিনেমায়। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ধানমন্ডির রাপা প্লাজা ফ্যাশন হাউজ ‘রঙ পল্লী’র উদ্বোধন করেন অপু বিশ্বাস। সেখানেই নানা বিষয় নিয়ে কথা বলেন ঢালিউডের এই কুইন।

অপু বিশ্বাস বলেন, ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই অনেক উৎসব। আর সব আনন্দের মধ্যে যদি আমাদের চলচ্চিত্রের মানুষরা আরও আনন্দে ভরিয়ে দিতে পারে, তাহলে এটা আমাদের চিত্রজগতের জন্য অনেক বড় একটা সুসংবাদ। তিনি বলেন, দেশীয় শাড়ির প্রতি আগে থেকেই আমার দুর্বলতা কাজ করে। আমরা যখন দেশের বাহিরে যাই। তখন খুবই চেষ্টা করি জামদানি শাড়িটা যেন আমারা রিপ্রেজেন্ট করতে পারি। কারণ, জামদানি শাড়ির সঙ্গে বাংলাদেশ কথাটা কেমন যেন জুড়ে যায়।

বিশ্ব ভালোবাসা দিবসে পরিকল্পনা জানতে চাইলে অপভিনেত্রী বলেন, ভ্যালেন্টাইন ডে’তে আমার ইচ্ছে আছে রঙপল্লী থেকেই একটা শাড়ি নিয়ে আমি পরব। আপনারা সবাই জানেন, আমার প্রাণের মানুষ, বড় আপনজন আমার জয়। তাকে নিয়েই আমার সব দিনগুলো উদযাপন করি। সেই সঙ্গে ইচ্ছে করেই আমাদের খুব খুনসুটির ছবি প্রকাশ করি কারণ, আমি জানি আমার থেকে বেশি ভালোবাসে সবাই আমার জয়কে। ওকে নিয়ে সারাদিন ঘুরবো, দিনটা এনজয় করব।

ব্যক্তিগত বিষয়ে নায়িকা বলেন, আসলে ব্যক্তিগত ব্যাপার এখন খুব একটা আমি আনতে চাই না। বেশ কয়েকবার আমি আপনাদের মুখোমুখি হয়েছি, আগেও এটা বলেছি, এখনও সেটাই বলতে চাই আমি। একজন অপু বিশ্বাস চিত্রনায়িকা, তার কর্ম যোগ্যতা নিয়ে আপনাদের সামনে ছিল। সারাজীবন থাকবে, মাঝে যেটাই হয়েছে, আমরা যেহেতু মানুষ, তাই অনেক কিছুই হতে পারে। কিন্তু আমার কাজ দিয়েই আগামীতে দর্শকদের মাঝে বেঁচে থাকতে চাই।

প্রসঙ্গত, উদ্বোধনী ওই অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাস ছাড়াও উপস্থিত ছিলেন, উপস্থাপিকা বারিশা হক, ‘রঙ পল্লী’ চার পার্টনার নুসরাত জাহান নিপা, মো. আমিনুর রহমান, মো. মোক্তার হোসেন ও মো. শাহজাহান সোহেল।