Home > বিনোদন > পরেশ রাওয়ালকে থাপ্পড়, ব্যাখ্যা দিলেন কার্তিক আরিয়ান

পরেশ রাওয়ালকে থাপ্পড়, ব্যাখ্যা দিলেন কার্তিক আরিয়ান

বড় পর্দায় ‘শেহজাদা’ হয়ে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান। ১২ জানুয়ারি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। মুক্তির পর পরই নেটদুনিয়ায় ট্রেন্ড ‘শেহজাদা’র ট্রেলার। অ্যাকশনের পাশাপাশি মজার সংলাপগুলিও নজর কেড়েছে দর্শকের। কার্তিক আরিয়ান ও কৃতি স্যাননের অসাধারণ কেমিস্ট্রি ধরা পড়েছে ট্রেলারে। সেই সঙ্গে ট্রেলারের একটি দৃশ্য দেখে অবাক হয়েছে দর্শক।

একটি দৃশ্যে কার্তিক আরিয়ানকে পরেশ রাওয়ালকে চড় মারতে দেখা যায়। এই দৃশ্য নিয়ে তুমুল সমালোচনা চলছে নেটদুনিয়ায়। বিষয়টি নিয়ে খোলামেলা কথা বলেছেন শেহজাদা অভিনেতা কার্তিক আরিয়ান।

‘শেহজাদা’ ট্রেলার লঞ্চ ইভেন্টে এ দিন পৌঁছেছিলেন কার্তিক আরিয়ান এবং কৃতি স্যানন। সেখানেই কার্তিকের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, একজন সিনিয়র অভিনেতাকে চড় মারার ক্ষেত্রে কেমন অভিজ্ঞতা হয়েছিল তাঁর? কার্তিক বলেন, ‘এটা খুব ভালো প্রশ্ন। আমি এই নিয়ে চিন্তায় ছিলাম। কিন্তু পরেশ জির কারণেই আমরা এই দৃশ্যটি করতে পেরেছি’।

অভিনেতার কথায়, ‘আমি প্রথমে খুব দ্বিধায় ছিলাম কিভাবে এই দৃশ্যটা করব। দয়া করে বলুন, আমরা সিনেমায় করি, কিন্তু বাস্তব জীবনে কাউকে মারি না। কিন্তু ভুল করে হয়তো লাগতে পারে। তবে দুজনের মধ্যে আস্থা থাকতে হবে। পরেশ জি এই দৃশ্যের আগে আমাকে বলেছিলেন, ভয় না পেতে। টেনে চড় মারো, দৃশ্যের চাহিদা অনুযায়ী পারফর্ম কর।’

‘শেহজাদা’তে কার্তিকের অনস্ক্রিন বাবার ভূমিকায় অভিনয় করেছেন পরেশ রাওয়াল। এটি আল্লু অর্জুনের ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’ সিনেমার অফিসিয়াল রিমেক। সিনেমাটি পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান। প্রযোজনায় রয়েছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, আল্লু অরবিন্দ, এস রাধা কৃষ্ণ এবং আমান গিল এবং কার্তিক আরিয়ান। ১০ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘শেহজাদা’। সূত্র : হিন্দুস্তান টাইমস