Home > জাতীয় > কিশোরী ধর্ষণ মামলায় চেয়ারম্যানের ছেলে জেলহাজতে

কিশোরী ধর্ষণ মামলায় চেয়ারম্যানের ছেলে জেলহাজতে

কুড়িগ্রামের রৌমারীতে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে চরশৌলমারী ইউপি চেয়ারম্যান এসএম সাইদুর রহমানের ছেলে মনিরুজ্জামান বিজয়ের (২০) বিরুদ্ধে। শনিবার রাতে এ ঘটনায় নির্যাতিত ওই কিশোরীর বাবা বাদি হয়ে রৌমারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযুক্ত মনিরুজ্জামানকে আটক করে থানায় নেয় পুলিশ। রোববার সকালে তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) রাতে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের পূর্ব চরশৌলমারী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নির্যাতিত কিশোরীর বাবা জানান, উপজেলার চরশৌলমারী ইউনিয়নের পূর্ব চরশৌলমারী এলাকার ১৪ বছর বয়সের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন চরশৌলমারী ইউপি চেয়ারম্যান এসএম সাইদুর রহমানের ছেলে মনিরুজ্জামান বিজয়। বৃহস্পতিবার রাতে ওই কিশোরীর বসতঘরে ঢুকে ধর্ষণ করেন মনিরুজ্জামান। এসময় টের পেয়ে তাকে হাতেনাতে আটক করে রাখেন ওই কিশোরীর স্বজন ও প্রতিবেশীরা।

এনিয়ে ছেলেকে উদ্ধারে উল্টো থানায় অভিযোগ করেন ওই চেয়ারম্যান বাবা। পরে শনিবার বিকেলে ওই অভিযুক্তকে কিশোরীর বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে থানায় নেয় পুলিশ। এটা দেখে ওইদিন সন্ধ্যায় ওই কিশোরী গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন স্বজনরা। ওইদিন রাতেই নির্যাতিত ওই কিশোরীর বাবা বাদি হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ওই নির্যাতিত কিশোরীর বাবা অভিযোগ করে বলেন, ‘এ ঘটনায় মামলা করায় চেয়ারম্যানের লোকজন আমাকে হুমকি দিচ্ছেন। তাঁরা প্রভাবশালী, যে কোনো সময় আমার পরিবারের ওপর তাঁরা হামলা করতে পারেন।’

এ প্রসঙ্গে রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রূপ কুমার সরকার বলেন, এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে ওই কিশোরী বর্তমানে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন। ছাড়পত্র পেলে তাঁকে পরীক্ষার জন্য কুড়িগ্রামে পাঠানো হবে।