Home > বিনোদন > দেশের মেয়েদের উরফির কাছ থেকে শিখতে বললেন হানি সিং

দেশের মেয়েদের উরফির কাছ থেকে শিখতে বললেন হানি সিং

বর্তমানে বলিউডের অন্যতম আলোচিত-সমালোচিত একজন তারকার নাম উরফি জাভেদ। নিজের পোশাক ও চলাফেরা নিয়েই বেশি সমালোচনার শিকার হন তিনি। কিন্তু এবার সেই তারকারই পক্ষ নিলেন বলিউডের অন্যতম র‌্যাপার ও সংগীতশিল্পী হানি সিং। উরফিকে ‘ভয়হীন এবং সাহসী’ বলে অভিহিত করেছেন। দেশের মেয়েদের উরফির কাছ থেকে শেখা উচিত বলেও মন্তব্য করেছেন এই গায়ক।

উরফি জাভেদ ভারতের একজন মডেল। বিতর্কিত পোশাক পরিধানের জন্য তিনি নিয়মিত শিরোনামে থাকেন। তীব্র সমালোচনায় থাকা এই মডেলকে হত্যার হুমকিও দেওয়া হয়েছে। জনসমক্ষে তার বিতর্কিত ড্রেসিং সেন্সের জন্য সর্বাধিক পরিচিত তিনি।

সম্প্রতি নতুন অ্যালবাম মুক্তি পাচ্ছে হানি সিংয়ের। ইউলিয়া ভান্টুরের সঙ্গে তার নতুন গান ‘ইয়া রে’-এর প্রচারের সময় উরফি সম্পর্কে কথা বলেন গায়ক। ফিল্মি বিটকে একটি সাক্ষাৎকারে হানি সিং বলেন, ‘আমি এই মেয়েটিকে খুব পছন্দ করি। সে খুব নির্ভীক এবং সাহসী। সে তার জীবনে নিজের মতো করে বাঁচতে চায়। আমি মনে করি, আমাদের দেশের সব মেয়েরই তার কাছ থেকে শেখা উচিত। আপনার যা মন চায় তা করুন বিনা দ্বিধায়। কাউকে ভয় করবেন না। আপনি যেখান থেকেই আসুন না কেন, আপনি যে ধর্ম-বর্ণ বা পরিবারেরই হোন না কেন।’

দীর্ঘ বিরতির পর হানি তার নতুন অ্যালবাম ‘হানি ৩.০’ নিয়ে আসছেন। সম্প্রতি ‘ভুল ভুলাইয়া ২’-এর দে তালি গানটি গেয়েছেন হানি সিং। অক্ষয় কুমারের আসন্ন সিনেমা ‘সেলফি’ এবং সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাতেও থাকছে হানির গান। প্রাক্তন স্ত্রী শালিনী তালওয়ারের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর হানি সিং বর্তমানে অভিনেত্রী টিনা থাডানির সঙ্গে ডেটিং করছেন।

উরফিকে সম্প্রতি ডেটিং রিয়ালিটি শো, ‘স্প্লিটসভিলা এক্স-৪’তে দেখা গিয়েছিল। সানি লিওন এবং অর্জুন বিজলানির সঞ্চালনায় অনুষ্ঠানটিতে তিনি লেখক চেতন ভগতকে ‘বিকৃত’ বলে অভিহিত করেছিলেন। এর আগে চেতন ভগত উরফিকে দেশের ছেলেদের বিভ্রান্ত ও পথভ্রষ্ট করার অভিযোগে দায়ী করেছিলেন। সূত্র: হিন্দুস্তান টাইমস