Home > বিনোদন > মানুষের সেবা করা আমার কাছে নেশার মত, নায়িকা মাহি

মানুষের সেবা করা আমার কাছে নেশার মত, নায়িকা মাহি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি সরকার বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা হচ্ছে সারা দেশের একটি ব্যান্ড। নৌকার সাথে থাকতে পারলে আমিও ব্যান্ডিং হতে পারব। তাই আমি সব সময় নৌকার হয়ে মাঠে কাজ করতে চাই।

আজ বুধবার (৪ জানুয়ারি) বিকেল তিনটার দিকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর‌ে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুঃ জিয়াউর রহমানের মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মাহিয়া মাহি সরকার আরও বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকা প্রতিকের মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু পায়নি। তবে এতে আমার ক্ষোভ নেই। আমি মনোনয়ন পেলে যেভাবে নৌকার হয়ে ভোটের মাঠে কাজ করতাম। এখনো তাই করবো। আর এই চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনে নৌকা ৫০ হাজার ভোটে জিতবে। নৌকার সাথে থাকতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব। আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে এ কথা এতো দিন মানুষ জানতেন না। আমি কয়েকদিন এখানে আসাতেই এখন সবাই জেনে গেছে আমি এখানকার মেয়ে। তাই আমি চাই গরীব অসহায় মানুষের কাছে থেকে সেবা করতে। নিজ এলাকার মানুষের পাশে থাকতে।

এসময় চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ূন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝাল্লু, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন মন্ডল, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন শাহ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা খাতুন সহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।