Home > জাতীয় > গৃহবধূকে অচেতন করে কবিরাজ, অতঃপর…

গৃহবধূকে অচেতন করে কবিরাজ, অতঃপর…

জয়পুরহাটে কবিরাজি চিকিৎসার নামে স্বর্ণালংকার হাতিয়ে নিয়ে পালানোর অভিযোগে ফিরোজ মণ্ডল (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ ঘটনায় পলাতক আছেন আরও দুইজন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব-৫।গ্রেপ্তার ফিরোজ মণ্ডল সদর উপজেলার ঘাসুরিয়া গ্রামের মৃত মফিজ মণ্ডলের ছেলে।

র‍্যাব জানিয়েছে, সদর উপজেলার মধ্যেপালি গ্রামের মতিউর রহমানের স্ত্রী রাবেয়া বেগম অসুস্থ ছিলেন। তার চিকিৎসার জন্য কবিরাজ ফিরোজ তার দুই সহযোগীকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় মতিউর রহমানের বাড়িতে যান। এরপর চিকিৎসার কথা বলে বিভিন্ন কৌশলে মতিউর রহমানের স্ত্রীকে অচেতন করেন। ওই সময় বাড়িতে আর কেউ ছিল না। রাবেয়া বেগম জ্ঞান ফিরে দেখেন তার স্বর্ণের আংটি ও কানের দুল নেই।

এ ঘটনায় র‍্যাবের কাছে অভিযোগ করা হয়। পরে অভিযান চালিয়ে ফিরোজ মণ্ডলকে রাতেই সদর উপজেলার দোগাছি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় ফিরোজ মণ্ডলের কাছ থেকে স্বর্ণালংকার ও কবিরাজি চিকিৎসার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তফা জামান জানান, প্রতারক ফিরোজ মণ্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। তার দুই সহযোগী এখনও পলাতক। এ ঘটনায় জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।