Home > অন্যান্য > বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা, পলাতক প্রেমিক

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা, পলাতক প্রেমিক

টাঙ্গাইলের সখীপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করছেন এক স্কুল শিক্ষার্থী। বুধবার (২১ ডিসেম্বর) সকাল থেকে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ভুয়াইদ এলাকার প্রেমিক রাসেলের বাড়িতে অবস্থান নিয়েছেন ওই শিক্ষার্থী। রাসেল ওই গ্রামের প্রবাসী সাইফুল ইসলামের ছেলে। ভুক্তভোগী ওই স্কুলছাত্রী উপজেলার তক্তারচালা জিনিয়াপাড়া গ্রামের বাসিন্দা। সে এ বছর সখীপুর পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছেন।

অন্যদিকে প্রেমিক রাসেল কালিহাতী লায়ন ফেরদৌস আলম ফিরোজ কলেজে অধ্যায়নত রয়েছেন। ঘটনার পর থেকে প্রেমিক রাসেল বাড়ি থেকে পালিয়েছেন।

ওই ছাত্রী জানান, প্রায় দেড় বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। প্রেমের ফাঁদে ফেলে এবং বিয়ের প্রলোভনে প্রেমিক রাসেল তাকে একাধিকবার ধর্ষণ করেছে। সম্প্রতি তার কয়েকটি বিয়েও ভেঙে দেয় রাসেল। পরে বিষয়টি দুই পরিবার জেনে যায়। এরপর থেকেই রাসেলকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন তিনি। রাসেলের পরিবার এই সম্পর্ক মানতে নারাজ। এই পরিস্থিতিতে বাধ্য হয়েই প্রেমিকের বাড়িতে গিয়ে তিনি অনশন শুরু করেছেন।

পলাতক থাকায় এ নিয়ে প্রেমিক রাসেলের মন্তব্য পাওয়া যায়নি। তবে রাসেলের এক স্বজন বলেন, ওই মেয়ের সঙ্গে রাসেলের প্রেমের সম্পর্ক নেই। তবে তাদের মধ্যে পরিচয় থাকতে পারে।

স্থানীয় ইউপি সদস্য মেজবাহ উদ্দিন বলেন, বিষয়টি জানা নেই। সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম জানান, এ নিয়ে এখনো থানায় কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।