Home > বিনোদন > ফের অসুস্থ সামান্থা, সরে যাচ্ছেন চলচ্চিত্র জগৎ থেকে!

ফের অসুস্থ সামান্থা, সরে যাচ্ছেন চলচ্চিত্র জগৎ থেকে!

ফের অসুস্থ দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলে তো এমনটাই শোনা যাচ্ছে। শুধু তাই নয়, রুপালি দুনিয়া থেকেও নিজেকে সরিয়ে নিচ্ছেন ও আন্তাভা গার্ল। বেশ কিছুদিনের লম্বা বিরতি নেবেন অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়েই ফের কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

বলিউডের বেশ কিছু প্রোজেক্ট থেকেও সরে দাঁড়াচ্ছেন এ নায়িকা। সামান্থা অভিনীত শেষ ছবি যশোদার প্রচারেও থাকতে পারেননি তিনি। সেই সময়ই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছবি পোস্ট করে মায়োস্টিটিসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন। এরপর অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি নিয়ে একাধিক প্রতিবেদনে বিভিন্ন সময় নানা রকমের খবর উঠে এসেছে। ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মায়োস্টিটিস নিয়ে মুখ খুলেছেন সামান্থা।

বলিউডের ওটিটি রিলিজ দ্যা ফ্যামিলি ম্যান ২- এ অভিনয় করে দুর্দান্ত সাফল্য পেয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। হিন্দি ছবির দুনিয়ায় পা রেখেই জনপ্রিয়তা অর্জনের ফলে বলিউডের বেশ কিছু ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়ছিলেন অভিনেত্রী। কিন্তু, এই মুহূর্তে একাধিক দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সূত্রে খবরে জানা যায়, সামান্থা সম্পূর্ণ সুস্থ হয়েই কাজে ফিরবেন। আর সেটি বেশ সময় সাপেক্ষ একটি ব্যপার। বলিউডের ছবি নির্মাতারা সামান্থার বদলে অন্য কিছু ভাবতে পারেন বলেও গুঞ্জন উটেছে ইন্ডাস্ট্রিতে।

তবে সামান্থার অর্ধসমাপ্ত ছবি খুশির শ্যুটিং শেষ করতে আগ্রহী। এই ছবিতে সামান্থার বিপরীতে অভিনয় করছেন লাইগার স্টার বিজয় দেবেরাকোন্ডা। সূত্রের খবরে জানা যায়, এই ছবির শ্যুটিং শেষ করার পরেই অভিনয় জগত থেকে লম্বা বিরতি নেবেন সামান্থা।