Home > বিনোদন > কার ওপর দীঘির এত ক্ষোভ

কার ওপর দীঘির এত ক্ষোভ

গতকাল থেকেই আলোচনায় রয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। শিশু শিল্পী থেকে চিত্রনায়িকা হওয়া এই অভিনেত্রী গতকাল সোমবার ফেসবুকে এক স্ট্যাটাসে আক্ষেপ করে জানিয়েছিলেন, তিনি ইন্ডাস্ট্রির নোংরা রাজনীতির শিকার। সিন্ডিকেটের কারণে ভালো কাজের সুযোগ পাচ্ছেন না। বারবার আশ্বাস দিয়েও তাকে নেওয়া হচ্ছে না।

দীঘির ওই স্ট্যাটাস ঘিরে নানা গুঞ্জন চলছে। কেউ বলছেন পরিচালক রায়হান রাফির ওপর ক্ষোভ ঝেড়েছেন আবার কেউ কেউ অন্য পরিচালক ও প্রযোজকদের নামও বলছেন।

কিন্তু দীঘির ক্ষোভ আসলে কার ওপর?

এ বিষয়ে দীঘি বলেন, ‘আমার স্ট্যাটাসে আমি কারও নাম উল্লেখ করিনি। কারও নাম বলতেও চাই না। তবে আমার সঙ্গে যা হচ্ছে—সেটা আসলে ঠিক হচ্ছে না।’

রায়হান রাফি তার নতুন সিনেমা ‘সুড়ঙ্গ’-তে দীঘিকে কাজের প্রস্তাব দিয়েছিলেন। হয়েছিল প্রাথমিক কথাবার্তাও। শুধু চুক্তিপত্রে স্বাক্ষর বাকি ছিল। কিন্তু প্রজেক্ট ঘোষণার পর দেখা গেল সেখানে দীঘির বদলে কাজ করবে তমা মির্জা। রাফির সিনেমা থেকে বাদ পড়ে যাওয়াতেই কী এই স্ট্যাটাস দিয়েছিলেন কিনা?

এমন প্রশ্নের জবাবে দীঘি বলেন, ‘দেখেন আমি রায়হান রাফির নাম নিইনি। এমনকি ‘সুড়ঙ্গ’র কথাও বলিনি কোথাও। কে বা কারা এই তথ্য আপনাদের দিয়েছে, সেটাও জানি না। ফলে এ বিষয়ে কিছু বলতেও চাই না।’