Home > জাতীয় > ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, অতঃপর…

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা, অতঃপর…

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে এক ব্যক্তি আত্মহত্যার চেষ্টা করছিলেন। এ সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন পেয়ে জানালার গ্রিল ভেঙে তাকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ ডিসেম্বর) সকালে চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রোববার (১১ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

আত্মহত্যার চেষ্টা করা বাবুল সিদ্দিকী (২৪) চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় মোবাইল মেকানিক।

স্থানীয়রা জানান, রোববার রাতে বাবুল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে চিলমারী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান। পরে তারা গিয়ে দেখেন, বাবুল দরজা-জানালা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না বেঁধে আত্মহত্যার চেষ্টা করছেন। এ সময় পুলিশ জানালার গ্রিল ভেঙে ঘরে প্রবেশ করে তাকে উদ্ধার করে।

পরিবারের লোকজন জানান, বাবুল এর আগেও এ রকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান উপস্থিত হয়ে পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করেন। একই সঙ্গে বাবুলকে কাউন্সেলিং করানোর পরামর্শ দেন।

চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান জানান, বাবুল সিদ্দিকী সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবেন বলে বিভিন্ন কথা বলতে থাকেন। এ সময় ৯৯৯ নম্বরে ফোন পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করা হয়েছে। তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন।