Home > বিনোদন > আর্জেন্টিনা জিতলে যে কাণ্ড ঘটাবেন স্বস্তিকা

আর্জেন্টিনা জিতলে যে কাণ্ড ঘটাবেন স্বস্তিকা

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে গত ২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।পিছিয়ে নেই সেলিব্রিটিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তুলছেন সমর্থকরা। টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির প্রিয় দল আর্জেন্টিনা। নেদারল্যান্ডসকে পরাজিত করে মেসির দল সেমি ফাইনাল খেলার টিকিট পেয়ে গিয়েছে। বিষয়টি নিয়ে কোটি কোটি মেসি ভক্তদের মতো উচ্ছ্বসিত স্বস্তিকাও।

স্বস্তিকা মুখার্জির পছন্দের দল আর্জেন্টিনাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেমি ফাইনালে তার দল জয় লাভ করবে এমনটাই তার প্রত্যাশা। কিন্তু পরের ম্যাচটি দেখতে পারবেন না স্বস্তিকা।

তিনি বলেন, ‘পরের ম্যাচটা দেখতে পারব না। তবে আপনাদের আর ঈশ্বরকে বলে গেলাম, যেভাবেই হোক জিতবে আর্জেন্টিনা। জিততেই হবে। দুটো শোক বাঙালি নিতে পারে না। বাবা বেঁচে থাকলে আমার বাড়ির ছাদ উড়ে যেত; পিঠের চামড়াটাও যেত। কারণ আমার দোষেই যা হওয়ার হয়েছে। সুতরাং বাঙালির ভালোবাসা, আমাদের সবার বাবারা এবং আর্জেন্টিনা নিশ্চিত করো, যাতে আমরা জিততে পারি।’

কাতার বিশ্বকাপ ফুটবল আসরে যে কটি দল সবচেয়ে জনপ্রিয় তার মধ্যে দুটি হলো— আর্জেন্টিনা-ব্রাজিল। এরই মধ্যে কোয়াটার ফাইনাল থেকে বিদায় নিয়েছে ব্রাজিল। সামনে রয়েছে আর্জেন্টিনার অগ্নি পরীক্ষা। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা।

প্রসঙ্গত, টালিউডের অন্যতম সফল অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। নিজের মনের কথা অকপটে বলে ফেলেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় কেউ নেতিবাচক মন্তব্য করলেও ছেড়ে কথা বলেন না স্বস্তিকা।

আর এ কারণে বছরজুড়ে কোনো না কোনো বিষয়কে কেন্দ্র করে আলোচনায় থাকেন তিনি। হয়ে যান খবরের শিরোনাম।