Home > খেলাধুলা > বাংলাদেশি ভক্তদের ‘পাগলাটে’ মন্তব্য করে আর্জেন্টিনার টুইট

বাংলাদেশি ভক্তদের ‘পাগলাটে’ মন্তব্য করে আর্জেন্টিনার টুইট

বাংলাদেশে আর্জেন্টিনা সমর্থকের সংখ্যা কম নয়। এদেশে ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থক সবচেয়ে বেশি। বিশেষ করে আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসির সমর্থক দেশের সকল শ্রেণিপেশার মানুষ। বিশ্বকাপেও মেসিদের সমর্থনে গলা ফাটাচ্ছেন তারা।

আর তাই আর্জেন্টিনা জাতীয় দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডল থেকে বাংলাদেশে ছড়িয়ে থাকা মেসি-ডি মারিয়া ভক্তদের ধন্যবাদ জানানো হয়েছে। আর্জেন্টাইনদের মতো বাংলাদেশের ভক্তরাও ‘পাগলাটে’ বলে মন্তব্য করেছে তারা।

পোল্যান্ডের বিপক্ষে গত বুধবার গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে নেমেছিল আর্জেন্টিনা। ম্যাচটি ছিল তাদের জন্য বাঁচা মরার। যা ২-০ গোলে জিতে আর্জেন্টিনা জায়গা করে নেয় শেষ ষোলোয়। এদিন বাংলাদেশের মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

 

পরদিনই আর্জেন্টিনা জাতীয় দলের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বাংলাদেশের মানুষের উচ্ছ্বাসের তিনটি ছবি পোস্ট করা হয়। ক্যাপশনে ছিল আর্জেন্টিনা ও বাংলাদেশের পতাকার মাঝে ‘ফিস্ট বাম্পের’ ইমোজি। সঙ্গে ওই পোস্টে বাংলাদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তারা লিখে, ‘আমাদের দলকে সমর্থন করার জন্য ধন্যবাদ।’ এই লাইনের শেষে ‘হাই-ফাইভ’ ও একটি ভালোবাসার ইমোজি যোগ করে দেয় তারা। পরের লাইনে হাসির ইমোজি দিয়ে লিখে, ‘তারা আমাদের মতোই পাগল।’