Home > বিনোদন > আট বছর পর অন্তরঙ্গ ভিডিও নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

আট বছর পর অন্তরঙ্গ ভিডিও নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

পাকিস্তানের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রিদা ইসফাহানি। ২০১৬ সালে তার অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে; যা মুহূর্তের মধ্যেই ছড়িয়ে যায়।

ওই ঘটনার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী। তবে বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন রিদা। কিন্তু দীর্ঘ ৮ বছর পর সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন এই মডেল। তিনি জানান, রিদার হবু বর তার সম্মান নিলামে তুলেছিল। পাকিস্তানি কৌতুক অভিনেতা নাদির আলীর সঞ্চালনায় একটি পডকাস্ট অনুষ্ঠানে হাজির হয়ে বিষয়টি নিয়ে কথা বলেন।

প্রেমিক সালমান শেখের সঙ্গে ঘর বাঁধতে যাচ্ছিলেন রিদা। প্রথমে পরিবার রাজি না থাকলেও, পরে পরিবারকে রাজি করিয়ে বাগদান সম্পন্ন করেন তিনি। কিন্তু রিদার হবু স্বামী অন্তরঙ্গ মুহূর্তের ভিডিওটি ফাঁস করে তার সম্মান নিলামে তুলেছিল বলে জানান তিনি।

রিদা বলেন, আমার হবু স্বামী আমার বিশ্বাস চিরতরে ভেঙে দিয়েছে। আমি একজন পুরুষের সঙ্গেই সারাজীবন থাকতে চেয়েছিলাম। তাই পরিবারকে রাজি করিয়ে বাগদান সম্পন্ন করেছিলাম। সে যে অনেক ধনী ছিল এমনটাও না। বাগদানের তিন বছর পর সে সামাজিক যোগাযোগমাধ্যমে আমার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করে দেয়। ওই সময়ে যুক্তরাষ্ট্রে ছিলেন অভিনেত্রী রিদা। ভিডিও ফাঁস হওয়ার পর মিডিয়া সংশ্লিষ্ট অনেকে বিষয়টি নিয়ে তাকে সংবাদ সম্মেলন করার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তা করতে রাজি হননি তিনি। অভিনেত্রী বলেন, এই ঘটনার দায় আমাকে মৃত্যুর পুর্ব পর্যন্ত বয়ে বেড়াতে হবে। এ ঘটনার জন্য মানুষ আমাকে কখনো ক্ষমা করবে না। ওই ঘটনার কারণে আমাকে তখন অনেক কাজ থেকে বাদ দেওয়া হয়। ওই ঘটনায় আমার পরিবার আমাকে কিছু না বললেও তারা অনেক কষ্ট পেয়েছিল। আমি এ ঘটনার জন্য তাদের সামনে অনেক বিব্রত হয়েছি।

হবু স্বামীর এমন আচরণে অনেক কষ্ট পেয়েছিলেন রিদা। তার হবু স্বামী সালমান শেখ স্বামী একজন চিত্রগ্রাহক ছিলেন। অন্তরঙ্গ মুহূর্তের ওই ভিডিও ফাঁস হওয়ার পর সালমানের সঙ্গে বাগদান ভেঙে দেন রিদা।