Home > বিনোদন > এফডিসির গাছ নিলেন ওমর সানী

এফডিসির গাছ নিলেন ওমর সানী

নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী। দীর্ঘদিন ধরেই এফডিসির সঙ্গে তার নিবিড় সম্পর্ক। ঘূর্ণিঝড় ‘সিত্রাং’-এর কবলে এফডিসির মসজিদ চত্বরের একটি গাছ উপড়ে পড়ে, যা দেখে মন খারাপ হয় এই নায়কের। পরবর্তীতে তিনি ওই গাছটি নিজের রেস্টুরেন্টের ফার্নিচারের জন্য হাদিয়ার মাধ্যমে নিয়েছেন।

পড়ে থাকা ওই গাছটির পাশে দাঁড়িয়ে ওমর সানীর সঙ্গে আলাপের একটি ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। সেখানে ওমর সানীর কাছে সাইমন জানতে চান, গাছটি নিয়ে তিনি কি করবেন?
জবাবে ওমর সানী বলেন, এখানে (এফডিসি) অনেক কাজ করেছি। আমাদের বহু স্মৃতি রয়েছে। এই গাছগুলো ছোট দেখেছিলাম। গত শুক্রবার যখন এখানে নামাজ পড়তে আসি, গাছটা এভাবে পড়ে থাকতে দেখে খুব খারাপ লেগেছে। তখন হঠাৎ করে মাথায় আসলো, আমার ‘চাপওয়ালা’র নতুন ব্রাঞ্চ করতে যাচ্ছি, ওখানে বসার স্ট্রাকচার, টেবিল বানাতে কাঠের প্রয়োজন। ব্যাটে-বলে মিলে গেল। গাছটা পড়ে গেছে এতে আমি একদমই খুশি হইনি। কিন্তু এটাকে একটা হাদিয়ামাফিক দিতে পেরে খুব ভালো লাগছে।

প্রসঙ্গত, আগামী ২ ডিসেম্বর রাজধানীর আফতাবনগরে ‘চাপওয়ালা’র দ্বিতীয় ব্রাঞ্চ খুলবেন ওমর সানী। এর আগে, গত ১ জুলাই রাজধানীর গুলশানে ‘চাপওয়ালা’ নামে একটি রেস্তোরাঁ চালু করেন সানী-মৌসুমীর একমাত্র ছেলে ফারদিন এহসান স্বাধীন। এখানে পুরান ঢাকার ঐতিহ্যবাহী চাপ পাওয়া যায়। সঙ্গে লুচি, আলুর দম তো আছেই। এ ছাড়াও প্রতি শুক্রবার বিভিন্ন ধরনের স্পেশাল খাবার পাওয়া যায় এই রেস্তোরাঁয়। শুরু থেকেই সোশ্যাল মিডিয়ায় রেস্তোরাঁটির প্রচারণা করে আসছেন ওমর সানী।