Home > বিনোদন > এবার মিউজিক ভিডিওতে সাকিব

এবার মিউজিক ভিডিওতে সাকিব

দেশের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান। ক্রিকেট মাঠে দুর্দান্ত পারফর্মের মাধ্যমে নিজের উপস্থিতি যেমন করে জানান দেন তেমনি দেশের বিজ্ঞাপন বাজারেও তার উপস্থিতি সরব। তবে বিজ্ঞাপনের বাহিরেও বিশ্বসেরা এই অলরাউন্ডার এবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। ‘বিজয়রথ’ নামের একটি গানের ভিডিওতে দেখা যাবে তাকে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) ‘বিজয়রথ’ নামের সেই মিউজিক ভিডিওটি সন্ধ্যা ৭টায় জি সিরিজের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘মাইলস’ ব্যান্ডের গিটারিস্ট ইকবাল আসিফ জুয়েল ও ‘অ্যাভয়েড রাফা’ খ্যাত রায়েফ আল হাসান রাফা। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে বিশেষ এই গান প্রযোজনা করেছে জি সিরিজ। সাকী আহমেদের কথায় গানের সুর বেঁধেছেন জুয়েল। ড্রামসে সাজু ও বেজ গিটারে পাভেল। চমকে ভরা এ গান-ভিডিও নির্মাণ করেছে ফ্লাইবট স্টুডিও।

বিশেষ গানচিত্রটি নিয়ে ইকবাল আসিফ জুয়েল বলেন, ‘আমরা প্রত্যেকেই বাংলাদেশের ক্রিকেটকে অনেক ভালোবাসি। দেশের বিজয়ের জন্য অধীর আগ্রহে থাকি। টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে এই গানটি বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসর্গ করছি। সকল বাধা বেরিয়ে বাংলাদেশ দল বিজয় নিয়ে আসবে- এমনই প্রত্যাশা ফুটে উঠেছে গানে।’এই গায়ক-গিটারিস্ট আরও জানান, গানটি রক ঘরানার।