Home > বিনোদন > অবশেষে শাকিবকে বিয়ের তারিখ জানালেন বুবলী

অবশেষে শাকিবকে বিয়ের তারিখ জানালেন বুবলী

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শাকিব খানকে বিয়ে করার তারিখ জানালেন নায়িকা শবনম বুবলী। সোমবার (৩ অক্টোবর) নিজের ফেসবুক পেজে এই রহস্যের জট খোলেন ‘বসগিরি’ নায়িকা।

বুবলী তার পেজে জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিয়ে বন্ধনে আবন্ধ হন তিনি। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। যে সন্তানের ছবি ও নাম কদিন আগেই জানিয়েছেন শাকিব ও বুবলী। দুজনের পুত্রসন্তানের নাম শেহজাদ খান বীর।

এর আগে তুমুল আলোচনার জন্ম দিয়ে বেবি বাম্পের ছবি ফেসবুকে প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী, এরপর ছেলে এবং ছেলের বাবার ছবি দিয়ে দিলেন সত্যভাষণ। গত রোববার সকালে নিজের ফেইসবুক ওয়ালে ছেলে শেহজাদ খান বীরের দুটি ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, আমার ছেলে শেহজাদ খান বীরকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। বীরকে আপনাদের প্রার্থনায় রাখবেন

ছবিতে দেখা গেছে, নীল রঙের পাঞ্জাবির উপরে স্টাইলিশ হাফহাতা কটি চড়িয়েছে বীর। সাদা রঙের একটি গোল টুপিও দেখা যাচ্ছে শাকিব খান-বুবলীর ছেলের মাথায়। ছবি পোস্টের আধা ঘণ্টার মধ্যেই লাইক-কমেন্টে ভেসে গেছে তারকা জুটির ছোট্ট বীর। ছবির নিচে শুভেচ্ছা-ভালোবাসা-স্নেহের অজস্র মন্তব্যের জোয়ার। তবে কমেন্ট বক্সে শাকিব-বুবলীর প্রতি তীর্যক মন্তব্যও করেছেন অনেকে।

শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় বুবলীর। শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন চলে। তবে এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ছেলে শিশুকে প্রকোশ্যে এনে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং এই সন্তান তাদেরই।