Home > বিনোদন > এবার কারিশমার বিয়ে!
এবার কারিশমার বিয়ে!

এবার কারিশমার বিয়ে!

বলি পাড়ায় বাজছে বিয়ের সানাই। রণবীর-আলিয়ার সানাইয়ের সুর থামতে না থামতেই কাপুর পরিবারের বড় মেয়ে কারিশমার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়েছে।

 

 

 

জানা গেছে, রণলিয়ার বিয়েতে কনের হাতের কলিরা এসে পড়ে কারিশমা কাপুরের ওপর। আর সেখান থেকেই বলিউডের এক সময়ের নম্বর ওয়ান নায়িকার বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়েছে।

 

 

 

জেনে রাখা ভালো, পাঞ্জাবি রীতির বিয়েতে কনের হাতের চুড়ির সঙ্গে সোনালি ঝুমকোর মতো গয়না জুড়ে দেওয়া হয়, যেটিকে বলা হয় কলিরা। বিয়েতে কনে তার বোন ও বান্ধবীদের মাথার ওপরে হাত নাড়ে। যার মাথায় কলিরা পড়ে, মনে করা হয় পরবর্তীতে তার বিয়ের পালা। সেই ধারণা থেকেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে, এবার বিয়ের পিঁড়িতে বসবেন কারিশমা কাপুর।

 

 

 

এদিকে ইনস্টাগ্রামে কলিরাসহ ছবি পোস্ট করে কারিশমা লিখেছেন, ‘কলিরা এসে আমার ওপরেই পড়লো!’ সেই সঙ্গে হ্যাশট্যাগে #couldibemoreexcited #merebhaikishaadihai লিখে বুঝিয়ে দিয়েছেন, এতে তিনি বেশ উত্তেজিত।

 

 

 

প্রসঙ্গত, বর্তমানে কারিশমা দুই সন্তানকে নিয়ে সিঙ্গেল মাদার হিসেবে জীবনযাপন করছেন। ২০১৬ সালে ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর কারিশমার প্রেমের খবর শোনা গেলেও সেটি বিয়ে পর্যন্ত গড়ায়নি। অন্যদিকে সঞ্জয় বিচ্ছেদ ভুলে নতুন জীবনসঙ্গী খুঁজে নিয়েছেন।

 

 

 

সূত্র: হিন্দুস্তান টাইমস