Home > বিনোদন > রণবীর-আলিয়ার এত সম্পত্তি!
রণবীর-আলিয়ার এত সম্পত্তি!

রণবীর-আলিয়ার এত সম্পত্তি!

সাদামাটাভাবে পারিবারিক আবহে বিয়ে সেরেছেন বলিউডের নবদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিয়েতে সবমিলিয়ে ৫০ জনের মতো অতিথি ছিলেন। বিয়ের আয়োজনে খরচ কম করলেও এই দুই তারকার ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ জানলে আপনার চোখ কপালে উঠবে।

 

 

 

বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে রণবীর-আলিয়ার রয়েছে অভিজাত দুটি অ্যাপার্টমেন্ট। নায়কের অ্যাপার্টমেন্টটি কেনা হয়েছে ৩৫ কোটি রুপিতে। বেশ ছিমছাম রূপে সাজানো অন্দরমহল। চারপাশে প্যাস্টেল রঙের ছোঁয়া। রণবীরের ঘরটি সাজিয়ে দিয়েছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান।

 

 

 

একই আবাসনের ৬ তলায় আলিয়ারও একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। বিয়ের আগেই সেটি কিনেছেন তিনি। দুই হাজার ৪৬০ বর্গফুটের ওই অ্যাপার্টমেন্ট কিনতে ৩২ কোটি রুপি খরচ করেছেন আলিয়া।

 

 

 

রণবীরের গ্যারেজেও দামি গাড়িতে ভরপুর। সোয়া ২ কোটি রুপিতে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ-এর ২০১৭ সালের মডেল কিনেছেন তিনি। এই গাড়িটির ১৬ ধরনের মডেল রয়েছে। এক-একটির দাম আড়াই থেকে সাড়ে তিন কোটি রুপি।

 

 

 

এছাড়াও বলিউড তারকাদের মধ্যে খুব কম জনের কাছে মার্সিডিজ বেঞ্জ জি-৬৩ এএমজি মডেলটি রয়েছে। তাদের মধ্যে একজন রণবীর। মার্সিডিজ ছাড়াও অডি আর৮-এর মতো আরও একটি জার্মান প্রযুক্তির গাড়িও রয়েছে রণবীরের গ্যারেজে। দাম দুই কোটি ৭২ লাখ রুপি। তবে অন্যান্য খরচ মিলিয়ে গাড়ির দাম আরও বেশি দাঁড়িয়েছে।

 

 

 

অন্যদিকে আলিয়ারও রয়েছে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ গাড়ি। এছাড়াও একটি বিএমডব্লিউ ৭ সিরিজের ৭৪০ এলডি মডেলের মতো দামি গাড়ির মালিক তিনি।

 

 

 

মুম্বাইয়ের ভিড় থেকে দূরে একটি বাড়ির স্বপ্ন ছিল আলিয়ার। মাত্র ২৯ বছর বয়সেই নিজের সে স্বপ্ন পূরণ করেছেন নায়িকা। বান্দ্রায় অ্যাপার্টমেন্টের পাশাপাশি ২০১৮ সালে লন্ডনেও একটি বাড়ি কিনেছেন। বাগানঘেরা সে বাড়িটির দাম প্রায় ৩২ কোটি রুপি।

 

 

 

ব্যক্তিজীবনে বেশ ক্যাজুয়াল রণবীর। তার সংগ্রহে রয়েছে একগাদা স্নিকার্স। কখনও তাকে দেখা যায় ‘নাইকে এক্স’-এর ফ্যাকাসে সাদা স্নিকার্সে। আবার কখনো একই ব্র্যান্ডের ‘এয়ারম্যাক্স-১ অ্যাটমস’ পরে। প্রথমটা কিনতে রণবীরের খরচ হয়েছে প্রায় পৌনে তিন লাখ রুপি। অন্যটি প্রায় লাখ রুপি।

 

 

 

স্নিকার্স ছা়ড়াও দামি হাতঘড়ি পছন্দ নায়কের। তার সংগ্রহে রয়েছে অমিতাভ বচ্চনের দেওয়া রিচার্ড মাইল আর এম ০১০-র মতো ঘড়ি। এ ছাড়াও রোলেক্স থেকে হাবলট— প্রায় সব নামী ব্র্যান্ডের ঘড়ি কিনেছেন রণবীর।

 

 

 

এদিকে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও অর্থলগ্নি করেছেন আলিয়া। ২০২০ সালে ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশন’ নামে প্রযোজনা সংস্থা শুরু করেন তিনি। দুই হাজার ৮০০ বর্গফুটের সেই অফিসটির জন্য দুই কোটি রুপি খরচ করেছেন রণবীরপত্নী।