Home > বিনোদন > পরীকে নিয়ে যা বললেন শাশুড়ি
পরীকে নিয়ে যা বললেন শাশুড়ি

পরীকে নিয়ে যা বললেন শাশুড়ি

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। ব্যক্তি জীবনের নানা বিষয়ে প্রায়ই খবরের শিরোনামে থাকেন তিনি। এবার পরীমণির প্রশংসায় পঞ্চমুখ তার শাশুড়ি জাহানারা বেগম।

 

 

 

তিনি বলেন, ‘আমার পুত্রবধূ (পরীমণি) আমাকে নিজের হাতে রান্না করে খাওয়ায়। আম্মু বলে ডাক দেয়, আদর-যত্ন করে আবার অনেক খেয়ালও রাখে। এক কথায় সে অনেক ভালো। আমিও তার অনেক খেয়াল রাখি।’

 

 

 

নায়িকার রান্নার প্রশংসা করে শাশুড়ি বলেন, ‘পরীর হাতের গরুর মাংস ও চিংড়ি মাছ আমার অনেক প্রিয়।’

 

 

 

গেল বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় রাজধানীর একটি বিনোদন কেন্দ্রে ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ারের বর-কনে সেজে হাজির হয়েছিলেন তারকা দম্পতি রাজ-পরী। তাদের সঙ্গে ছিলেন রাজের মা এবং পরীমণির নানা।

 

 

 

এদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বধূ বেশে পালকিতে চড়ে অনুষ্ঠানে আসেন পরীমণি। আর সেই পালকি কাঁধে নেন স্বামী শরিফুল রাজ। তিনিও সাজেন বরের রূপে। যা ছিল মূলত সিনেমার প্রচারণার অংশ। তবে ‘গুণিন’-এর প্রিমিয়ারে একই সঙ্গে রাজ-পরীর বিবাহোত্তর সংবর্ধনাও হয়ে গেছে।

 

 

 

গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘গুণিন’ সিনেমার কাজ করতে গিয়ে প্রেমে পড়েন রাজ ও পরী। সপ্তাহখানেকের মধ্যেই সারেন গোপন বিয়ে। এরপর সন্তান আগমণের খবর জানান তারা। পরবর্তীতে পারিবারিক আয়োজনে ফের বিয়ে করেন এই দম্পতি। আপাতত সন্তানের জন্মের অপেক্ষায় মধুর দাম্পত্য কাটাচ্ছেন রাজ-পরী।