Home > বিনোদন > আবার বাদাম বিক্রি করবেন, ক্ষমা চেয়ে ঘোষনা করলেন ভুবন বাদ‍্যকর

আবার বাদাম বিক্রি করবেন, ক্ষমা চেয়ে ঘোষনা করলেন ভুবন বাদ‍্যকর

আবারো বাদাম বিক্রি করতে রাজি ভুবন বাদ‍্যকর ভুবন বাদ‍্যকর। যে পেশার জন‍্য ‘কাঁচা বাদাম’ গানটি বেঁধেছিলেন তিনি, সেই পেশার কাছেই আবারো ফিরতে রাজি আছেন তিনি। তবে এখনি নয়। একটি শর্ত দিয়ে ভুবন জানিয়ে দিয়েছেন তাঁর আবারো বাদাম বেচার দিনক্ষণ। সেই সঙ্গে সর্বসমক্ষে ক্ষমা প্রার্থনাও করেছেন তিনি।

অতি সম্প্রতি বোলপুরের একটি রিসর্টে এক বেসরকারি স্টুডিওতে এসেছিলেন ভুবন। এই স্টুডিওই কিছুদিন আগে ভুবনের ‘কাঁচা বাদাম’ গানের স্বত্ব কিনেছিল। মোট তিন লক্ষ টাকার চুক্তি হয়েছিল। তার মধ‍্যে দেড় লক্ষ টাকা আগেই পেয়ে গিয়েছিলেন ভুবন। আর শুক্রবার পেলেন বাকি দেড় লক্ষ টাকা।
এর আগে যখন তাঁর গানের স্বত্ব কেনা হয়েছিল, তখন ভুবন জানিয়েছিলেন, তিনি এখন ‘সেলিব্রিটি’। তাই আর বাদাম বিক্রি করবেন না।
ভুবনের এই মন্তব‍্য নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেছিলেন নেটনাগরিকদের একাং‌শ। খ‍্যাতি পেয়েই মাথা ঘুরে গিয়েছে ‘বাদাম কাকু’র। রানু মণ্ডলের মতো হাল হবে, এমন কটাক্ষও উড়ে এসেছিল।

শুক্রবার সাংবাদিকদের সামনে ক্ষমা চেয়ে নেন ভুবন। তিনি বলেন, “আমি সেলিব্রিটি মানেই বুঝি না। মানুষ আমাকে এই জায়গায় এনেছে। আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। যদি মানুষ চায়, তা হলে আমি নিশ্চয়ই আবার বাদাম বিক্রি করব”।

ভুবন আরো বলেন, তিনি আবারো বাদাম বিক্রি করবেন। আজ বহু মানুষ তাঁর পাশে রয়েছেন। তাঁকে উৎসাহ যোগাচ্ছেন। যেদিন তারা তাঁর পাশ থেকে সরে যাবেন, সেদিন আবারো নিজের পেশার কাছে ফিরে আসবেন ভুবন। সেদিন আবারো বাদাম বিক্রি করবেন তিনি।

সম্প্রতি একটি সেকেন্ড হ‍্যান্ড চারচাকা কিনেছিলেন ভুবন। তাঁর ইচ্ছা, ছেলে গাড়ি চালিয়ে রোজগার করবে। সেই গাড়িটাই চালানো শিখছিলেন তিনি। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেওয়ালে ধাক্কা মারে ভুবনের গাড়ি। সেই গাড়ি দুর্ঘটনা নিয়েই আস্ত একখানা গান বানিয়ে ফেলেছেন ভুবন। কীভাবে দুর্ঘটনা ঘটল, ঈশ্বরের কৃপায় কীভাবে তিনি বেঁচে ফিরলেন সবটাই জানিয়েছেন গানের সুরে।