Home > বিনোদন > তোলপাড় হওয়া সেই ভিডিও নিয়ে যা বললেন মুনমুন

তোলপাড় হওয়া সেই ভিডিও নিয়ে যা বললেন মুনমুন

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সে নির্বাচনে সাধারণ সম্পাদক পদকে ঘিরে তৈরি হয়েছে বিতর্ক ও নানা সমালোচনার ঝড়। সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন জায়েদ খান। অপর দিকে নিপুণ কাঞ্চন প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে হেরেছেন চিত্র নায়িকা নিপুণ। নির্বাচনে হেরে চিত্র নায়িকা নিপুণ রবিবার (৩০ জানুয়ারি) সংবাদ সম্মেলন করেন। সেখানে বেশকিছু অভিযোগ আনেন চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। তার বিরুদ্ধে ভোট কেনাসহ বাইরে থেকে প্রভাব খাটানোর অভিযোগ করেন এই নায়িকা। এ ছাড়াও নিপুণ প্রজেক্টরে, মেসেঞ্জারের কিছু কথপোকথের স্ক্রিনশট সবার উদ্দেশ্যে দেখান। সেই স্ক্রিনশটে দেখা মেলে জায়েদ খানের সঙ্গে এক ব্যক্তির কথপোকথন।

চিত্রনায়িকা নিপুণের অভিযোগের প্রেক্ষিতে সোমবার (৩১ জানুয়ারি) আবারও গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন জায়েদ খান। সেখানে জায়েদ খান জানান, চিত্রনায়িকা নিপুণ আক্তারের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করবেন তিনি। অন্যদিকে, নির্বাচনের দিন চিত্রনায়িকা মুনমুন ও চিত্রনায়ক জায়েদ খানের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে টাকা দেওয়া-নেওয়া নিয়ে জায়েদ খান ও মুনমুনের মধ্যে একটি তথ্য ভাইরাল হয়। তবে আদৌ টাকা দিয়েছেন নাকি দেননি এ বিষয়ে স্পষ্টভাবে কিছু বুঝা যায়নি। তবে ভিডিওটি ভাইরাল হবার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় জায়েদ খানকে।

আজকে জায়েদ খানের সঙ্গে সংবাদ সম্মেলনে অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন মুনমুন। সেখানে মুনমুন নিজেকে নির্দোষ দাবি করে অনেক কথা বলেন।

চিত্রনায়িকা মুনমুন নিজেকে নির্দোষ দাবি করে বলেন, ‘নির্বাচনের দিন যখন এফডিসিতে যাই আমার সঙ্গে প্রথম দেখা শাহানূর ও তারপর জেসমিনের। তারা উভয়েই আমার কাছে ভোট চায়। আমি তাদের বলে চিন্তা না করার জন্য। এরপর দেখা হয় চিত্রনায়ক জায়েদের সঙ্গে। সে এগিয়ে এসে আমার হাতটি ধরে। আর তাদের প্যানেলের পোস্টারটি ধরিয়ে দেয়। আপনারা দেখবেন, তার সঙ্গে কথা বলতে বলতে আমি অপর হাতে ব্যাগ খুলে কিছু একটা রেখেছিলাম। ওটা ছিল আমার কালো মাস্ক, টাকা নয়।’ সবাইকে তিনি মাস্ক দেখান।

তিনি আরও বলেন, ‘২০০৯ সালে আমি নির্বাচন করেছি, ইসিতে। আমাদের মধ্যে কখনোই টাকার বিষয়টি আসেনি। আমি খুবই দুঃখিত যে, ইউটিউব ব্যবসায়ীরা কয়টা টাকা কামাতে আমাদের সম্মান শেষ করে দিচ্ছেন। আর ইউটিউবারদের মতো ব্যবসায়ীদের কথা নিপুণ কেন বিশ্বাস করবে?’