Home > অন্যান্য > অনলাইন ক্লাসের ক্যামেরা চালু রেখেই প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক!

অনলাইন ক্লাসের ক্যামেরা চালু রেখেই প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক!

ক্যামেরা চালু রেখে অনলাইন ক্লাস শুরু করেছিলেন যুবক। কিন্তু ভুলক্রমে ক্লাস চলাকালীন ক্যামেরা অফ না করেই প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ হয়ে পড়েন তিনি। এক পর্যায়ে শারীরিক সম্পর্কেও মিলিত হন তারা। এ ঘটনা ক্লাসে অংশগ্রহণকারীরা তো দেখেন বটেই, একই সঙ্গে ভিডিওটি ছড়িয়ে পড়ায় তা দেখে ফেলেছেন অনেকেই। সম্প্রতি ভিয়েতনামের হো চি মিন শহরে এই ঘটনা ঘটে। খবর লাটিন টাইমস ও ইন্ডিয়া ডট কম।

ইন্ডিয়া ডট কমের প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, ওই ছাত্র ক্লাস চলাকালীন নিজের কম্পিউটারের ক্যামেরা বন্ধ করতে ভুলে গিয়েছিলেন। ফলে সবাই দেখে ফেলেন পুরো ঘটনা। প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক শুরু করায় ক্ষুব্ধ হয়ে ওঠেন শিক্ষক। তিনি চিৎকার করে বলেন, ‘তুমি কী করছ? তাও আবার ক্যামেরার সামনে!’

অধ্যাপকের চিৎকার শুনে হুঁশ ফেরে ওই কলেজছাত্রের। দ্রুত ক্যামেরা বন্ধ করেন তিনি। যদিও এরই মধ্যে এই দৃশ্য কেউ একজন রেকর্ড করে ফেলেন। পরে নেটমাধ্যমে তা ছড়িয়েও পড়ে। পরে শিক্ষক ও বাকি ছাত্র-ছাত্রীদের কাছে ক্ষমা চেয়েছেন ওই ছাত্র। ঘটনা জেনে তাকে ক্ষমা করে দিয়েছে কলেজ কর্তৃপক্ষও। তারা জানিয়েছে, ওই ছাত্রকে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের ঘটনা ঘটলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও তাকে জানিয়ে দেওয়া হয়েছে। সেই সঙ্গে ভিডিওটি শেয়ার না করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।