Home > অন্যান্য > শিশুটিকে উড়িয়ে নিয়ে গেল ঘুড়ি

শিশুটিকে উড়িয়ে নিয়ে গেল ঘুড়ি

বছর তিনেকের এক শিশুকে উড়িয়ে নিয়ে গেলো ঘুড়ি। এমন একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে তাইওয়ানে। দেশটির নানলিওয়াও সৈকতে চলছিল ঘুড়ি উৎসব। সেখানে ঘুড়ি উৎসব দেখতে সমুদ্রের ধারে ভিড় জমিয়েছিলেন প্রচুর মানুষ। সেখানে বিশালাকার একটি ঘুড়ি ওড়ানোর সময় তিন বছরের একটি মেয়ে জড়িয়ে যায় ঘুড়িতে। তাকে নিয়েই আকাশে উড়তে থাকে ঘুড়িটি। সেই ঘটনার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন

জানা গেছে, আয়োজকরা ওই কমলা রঙের ঘুড়িটি আকাশে ওড়ানোর জন্য তৈরি করেছিলেন। সেই ঘুড়ির লেজের সঙ্গে জড়িয়ে যায় শিশুটি। কীভাবে এই ঘটনা ঘটল তা জানা যায়নি। তবে এটি ইচ্ছা করেই করা হয়েছে কিনা তাও জানা যায়নি।

শিশুটিতে ঘুড়ির সঙ্গে জড়িয়ে শূন্যে উড়তে দেখে সেখানে উপস্থিত লোকজন চিৎকার-চেঁচামেচি শুরু করেন। অনেকেই এর ভিডিও ও ছবি তুলতে ব্যস্ত ছিলেন। প্রায় ৩০ সেকেন্ড ঘুড়িটিকে উড়তে দেখা যায়।

ঘুড়ির সঙ্গে শিশুটি নেমে আসার পর লোকজন তাকে মাটিতে পড়ার আগেই ধরে ফেলেন। সঙ্গে সঙ্গেই শিশুটিকে তার মা ও উৎসবের কর্মীদের সঙ্গে হাসপাতালে পাঠানো হয়।

তাইওয়ানের রাষ্ট্রীয় সংবাদসংস্থার খবর অনুযায়ী, শিশুটির মুখ ও গলায় সামান্য আঘাত লেগেছে। বর্তমানে সে পরিবারের সঙ্গেই বাড়ি ফিরেছে।

এ দিকে ঘটনাটির জন্য ক্ষমা প্রার্থনা করেছেন শহরটির মেয়র লিন চিহ-চিয়েন। আগত দর্শকদের নিরাপত্তার জন্য উৎসব অবিলম্বে রদেরও ঘোষণা করেন তিনি।