Home > বিনোদন > করোনার ভয়ে বিয়ে স্থগিত করলেন মিয়া খলিফা

করোনার ভয়ে বিয়ে স্থগিত করলেন মিয়া খলিফা

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সারা দুনিয়ার গতিই কার্যত থমকে দিয়েছে। বিশ্বের বিস্তীর্ন এলাকার মানুষ এখন গৃহবন্দি, বাতিল হয়ে গিয়েছে ছোট-বড় কাজ। এরইমধ্যে অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা মিয়া খলিফারও জীবনের গুরুত্বপূর্ণ একটি কাজ আটকে গিয়েছে। আসলে করোনার প্রাদু্র্ভাবের কারণে মিয়া খলিফার বিয়ে স্থগিত হয়ে গিয়েছে। জানা গেছে, মিয়া খলিফার বিয়ের তারিখ পিছিয়ে গিয়েছে। জানা গেছে, অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রির প্রাক্তন এই তারকার বিয়ে আগামী ১০ জুন হওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আপাতত তা স্থগিত রাখাই সমীচিন মনে করেছেন মিয়া খলিফা।

তাঁর বিয়ে স্থগিত হয়ে যাওয়ার খবর মিয়া খলিফা নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিয়ে স্থগিত হয়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই হতাশ তিনি। আর সে কথা গোপন রাখেনি তিনি। তাঁর বিয়ে স্থগিত হয়ে যাওয়ার কথা একটি ছবি শেয়ার করে অনুরাগীদের জানিয়েছেন মিয়া খলিফা। তিনি বলেছেন, রবার্টের সঙ্গে বিয়ে আগে আমার যদি কিছু হয়, তাহলে আমার ক্লোসেটে রাখা বারোটি পোশাকের যে কোনও একটি যেন আমাকে পরানো হয়। এই পোশাকগুলিই বিয়েতে পরব বলে ঠিক করে রেখেছিলাম। জুন মাসে বিয়ের কথা ছিল।

বছর খানেক আগে বয়ফ্রেন্ড রবার্টের সঙ্গে মিয়া খলিফার বাগদান হয়েছিল। সেই সময় বিয়ের ঘোষণাও হয়েছিল। মিয়া খলিফার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১১-তে তাঁর হাইস্কুলের বয়ফ্রেন্ডের সঙ্গে বিয়ে হয়েছিল মিয়া খলিফার।

কিন্তু তিন বছরের বেশি সেই বিয়ে টেকেনি। ২০১৪-তে তাঁরা আলাদা হয়ে যান এবং বিবাহবিচ্ছেদ হয় ২০১৬-তে। কিছুদিন আগেই অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর যাত্রা ও সেখানকার কিছু চাঞ্চল্যকর ঘটনার কথা জানিয়ে খবরে এসেছিলেন মিয়া খলিফা। মিয়া খলিফা এখন অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন না। তাঁর বয়ফ্রেন্ড রবার্ট বিখ্যাত শেফ। করোনার কারণে নিজ বিয়ে স্থগিত করলেন মিয়া খলিফা। ভয়,আতংক এবং হতাশ তিনি।