Home > অন্যান্য > করোনার মধ্যেই বিধবা শাশুড়িকে নিয়ে জামাই উধাও!

করোনার মধ্যেই বিধবা শাশুড়িকে নিয়ে জামাই উধাও!

বছর দেড়েক আগে ধ’র্ম জামাই-শাশুড়ী স’ম্পর্ক গড়ে ওঠে।

সাবালক সন্তানও রয়েছে তাদের। কিন্তু স্ত্রী’কে ছেড়ে যে বিধবা ধ’র্ম শাশুড়ির প্রতি আসক্ত হয়ে পড়েছেন জামাই আকারুল তা কেউ ঘুণাক্ষরেও টের পায়নি। শেষে সুযোগ বুঝে স্ত্রী’-সন্তানকে ফেলে বিধবা ধ’র্ম শাশুড়িকে নিয়ে পালিয়ে গেলেন আকারুল নামের জামাই। তারপর থেকে ৩ সন্তানকে নিয়ে অসহায় অবস্থা স্ত্রী’র। এমনই ঘটনা ঘটেছে বৃস্পতিবার (২ এপ্রিল) ঝিনাইদহের শৈলকুপা উপজে’লার গোপালপুর গ্রামে।

জামাই আকারুল হোসেন (৪০) ওই গ্রামের মৃ’ত মজিবর শেখের ছেলে ও শাশুড়ী আসমা খাতুন (৩৫) একই গ্রামের মৃ’ত ফারুক হোসেনের স্ত্রী’। জামাই আকারুল ইস’লাম পেশায় একজন রাজমিস্ত্রী’।
স্ত্রী’-সন্তানকে ফেলে রেখে বিধবা ধ’র্ম শাশুড়িকে নিয়ে পালানোর ঘটনায় ইতিমধ্যেই ওই গ্রাম ও আশেপাশের এলাকার সাধারন মানুষের মুখে মুখে সমালোচনা ও মুখরোচক গল্প হয়ে উঠেছে।

নিত্যানন্দপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন জানান, গত ৩মাস আগে ওদের বিষয় নিয়ে পরিষদে সালিশ বৈঠক হয়। সেখানে তাদের স’ম্পর্ক নিয়ে কথা উঠে। তারা সমাজে সুন্দরভাবে বসবাস করবে এমন মুচলেকায় সালিম বৈঠক মিমাংশা হয়। তবে হুট করে এমন ন্যাক্কারজনক কাজ করবে কেউ ভাবতে পারেনি। ওদের সুষ্ঠু বিচার হওয়া দরকার বলে মন্তব্য করেন।