Home > ধর্ম > নতুন গাড়ি ও মিজানুর রহমান আজহারী এবং কিছু অপ্রিয় সত্য!

নতুন গাড়ি ও মিজানুর রহমান আজহারী এবং কিছু অপ্রিয় সত্য!

(১)
আজকের অনলাইন খবরগুলোতে ছেয়ে গেছে মাওলানা মিজানুর রহমান আজহারী গাড়ি চালাচ্ছেন। গাড়ি তিনি কিনেছেন নাকি অন্য কারো গাড়ি চালাচ্ছেন খবরে তা নিশ্চিত করা হয় নাই। গাড়ির মুল্য লেখা হয়েছে ৫ কোটি টাকা। সত্যতা যাচাইয়ের জন্য ইন্টারনেট/গুগল ঘাটাঘাটি করলাম। গাড়িটা ২০১১ সালের জাগুয়ার ব্রান্ডের (Jaguar) যার মুল্য তৎকালীন ৭২,৫০০ ইউএস ডলার/ ৬১,৫৭০০০ টাকা। নিউজ রিপোর্টার এখানে কৌশলে মিথ্যা কথা বলেছে। বাংলাদেশে গাড়ি আমদানিতে ৮০০% পর্যন্ত শুল্ক/ট্যাক্স দিতে হয়। যা মালয়েশিয়ায় এতো বেশি দিতে হয় না। তাই এই খবর মিজানুর রহমান আজহারী উপর আরেকটি জঘন্য মিথ্যাচার।

(২)
ধরে নিলাম উক্ত গাড়িটি মাওলানা মিজানুর রহমান আজহারী কিনেছেন। এতে সমালোচক বা বাটপারদের সমস্যা কি? তিনি কি গাড়ি কেনা বা চালানোর যোগ্যতা রাখেন না। এই রকম গাড়ি তাকে উপহার দেবার মানুষেরও অভাব নাই। খোদ মালয়েশিয়ায় সরকার বা জনগনের পক্ষ থেকে গাড়ি পাবার যোগ্যতা মাওলানা মিজানুর রহমান আজহারীর রয়েছে। তার গাড়ির প্রয়োজনীয়তা রয়েছে। তিনি বাংলাদেশ ত্যাগ করেছেন বলে কি তার ওয়াজ বা লেকচার দেয়া বন্ধ হয়ে যাবে? মোটেই না; তিনি মালয়েশিয়া সহ সমগ্র বিশ্বব্যাপী কুরআনের প্রচার করবেন। সহযে মালয়েশিয়ায় বিভিন্ন স্থানে যাবার জন্য তার গাড়ির প্রয়োজনীয়তা রয়েছে। তার এই গাড়ি ইসলামের খেদমতের কাজে ব্যাবহার করা হবে। রাসুল সঃ এর সময় ঘোড়া বা উট বর্তমানের গাড়ি হিসেবে ব্যবহার করা হতো। রাসুল সঃ এবং তার সাহাবীদের একাধিক ঘোড়া বা উট ছিলো।

নিন্দুকেরা যতোই নিন্দা করুক না কেন মাহান আল্লাহ তার ইসলাম প্রচারের জন্য যোগ্য ব্যাক্তি নিজেই নির্বাচিত করে দেন এবং তাকে যথাযথ যোগ্যতা দান করেন। আল্লাহ মাওলানা মিজানুর রহমান আজহারীর যোগ্যতা বাড়িয়ে দিন এবং তাকে ইসলাম প্রচারের জন্য কবুল করুন।।

?আমীন?
ফেসবুক থেকে নেওয়া