Home > জাতীয় > ঢাকা সিটি নির্বাচনে ভোট দিলেন পটুয়াখালীর মেয়র! (ভিডিও)

ঢাকা সিটি নির্বাচনে ভোট দিলেন পটুয়াখালীর মেয়র! (ভিডিও)

ঢাকা দক্ষিণ সিটিতে ভোট দিয়েছেন পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ! তার গলায় দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের ছবি সম্বলিত কার্ড ঝুলতে দেখা গেছে।

ইভিএমে ১ মিনিটের মধ্যে আওয়ামী লীগ প্রার্থী শেখ ফজলে নূর তাপসকে ভোট দিয়েছেন বলে সাংবাদিকদের জানান তিনি।

ভোট দেয়ার বিষয়টি প্রথমে আর্ন্তজাতিক বার্তাসংস্থা ভয়েস অব মেরিকার সাংবাদিকের কাছে স্বীকার করলেও যমুনা টিভির সাংবাদিকদের সামনে অস্বীকার করেন এই মেয়র। শুধু কৌতূহলবশত ঢাকায় ভোটগ্রহণ দেখতে এসেছেন বলে জানান তিনি।

শনিবার সকালে ভোটকেন্দ্রে ভয়েস অব মেরিকার সাংবাদিকদের মুখোমুখি হন পটুয়াখালীর পৌরমেয়র মহিউদ্দিন আহমেদ।

ভোট দিয়েছেন বলে সহজ স্বীকারোক্তি দিয়ে তিনি বলেন, ইভিএমে কারচুপির সুযোগ নেই। বিএনপি গুজব ছড়িয়েছে। আমি ১ মিনিট থেকে সোয়া মিনিটের মধ্যে ভোট দেয়া কমপ্লিট করেছি।

মহিউদ্দিন আহমেদ বলেন, এটা সত্য যে, সকালবেলা ভোটার উপস্থিতি কম ছিল। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বেড়েছে। মানুষকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে দেখছি। দেখুন লাইনে অনেক লোক দাঁড়িয়ে আছে।

ভয়েজ অব আমেরিকার সঙ্গে এমন বক্তব্য দেয়ার পর পরই বেসরকারি টিভি চ্যানেল যমুনা টিভির সাংবাদিকরা তাকে ঘিরে ধরেন।

এ সময় ভোট দেয়ার কথাটি অস্বীকার করেন তিনি।

ভয়েস অব আমেরিকাকে দেয়া তার বক্তব্য উল্লেখ করে ভোট দিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আসলে আমি পটুয়াখালীর মেয়র, আমি এখানে ভোট দেই কীভাবে? আমি জাস্ট দেখতে এসেছি।

ভোটকেন্দ্রের কাছাকাছি না ঘুরতে ডিএমপি কমিশনারের নির্দেশনার বিষয়টি উল্লেখ করলে মেয়র জানান, আমরা কেন্দ্রের পাশে ছিলাম না। কেন্দ্র থেকে মিনিমাম ১০০ গজ দূরে অবস্থান করেছি আমরা।

ভয়েজ অব আমেরিকার সঙ্গে পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহমেদের কথপোকথনের ভিডিওটি দেখুন –