Home > অন্যান্য > বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত ছোট্ট নাঈম

বাঁচতে চায় ক্যান্সার আক্রান্ত ছোট্ট নাঈম

গণভবন সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ২০১৯ সালে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অংশগ্রহণের কথা ছিল মোহাম্ম’দ নাঈম ইস’লামের। কিন্তু ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়ায় জীবন নিয়েই শ’ঙ্কায় পড়েছে তার পরিবার। সন্তানকে বাঁ’চাতে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন তার বাবা মো. সাবেদুল ইস’লাম সাব্বির।

গেল মাসে হঠাৎ অ’সুস্থ হওয়ার পর নাঈমকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রেফার করা হয় জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে। সেখানেও পরীক্ষা-নিরীক্ষার পর তাকে ভর্তি করা হয় কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা জানান, ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে নাঈম।

এরপর থেকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের হেমাটোলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্ম’দ মনিরুল ইস’লামের অধীনে চিকিৎসা দেয়া হচ্ছে তাকে।

এই চিকিৎসকের বরাত দিয়ে নাঈমের বাবা মো. সাবেদুল ইস’লাম সাব্বির জানান, ডাক্তার বলেছেন, আমা’র ছেলের অ’সুস্থতা এখন যে পর্যায়ে রয়েছে তা থেকে ভালো হওয়া সম্ভব। ডাক্তার বলেছেন, তাকে পুরোপুরি সুস্থ করতে যে চিকিৎসা দিতে হবে তাতে ১০ লাখ টাকা খরচ হবে।

তিনি বলেন, আমি গাড়ি চালাই। এত টাকা আমা’র পক্ষে কোনোভাবেই ম্যানেজ করা সম্ভব নয়। সমাজের বিত্তবানরা যদি এগিয়ে আসেন তবে আমা’র নাঈমকে বাঁ’চানো সম্ভব।

নাঈমের বর্তমান ঠিকানা: বাসা নম্বর: ৩৫/এফ/৭ (মা ভিলা গলি), রোড নম্বর: ০২, শ্যামলী কাজী অফিস, ঢাকা-১২০৭।

নাঈমের জন্য তার বাবা সাবেদুলের কাছে সরাসরি সহায়তা পাঠাতে পারেন বিকাশ কিংবা ব্যাংক অ্যাকাউন্টে।

সাবেদুলের বিকাশ নম্বর: ০১৮৮৩৪২২৮৬৪

ব্যাংক অ্যাকাউন্ট:

Md. Sabedul Islam, Account Number: 05534004639, Bank Asia, Shyamoly Branch, Dhaka.