Home > অন্যান্য > সন্তানের কান্নায় বিরক্ত হয়ে সুপার গুলু দিয়ে মুখ আটকালেন মা!

সন্তানের কান্নায় বিরক্ত হয়ে সুপার গুলু দিয়ে মুখ আটকালেন মা!

সন্তানের কা’ন্নার কারণে নিজের বির’ক্তি মেটাতে গিয়ে এক মা সন্তানের সঙ্গে যা করলেন, তা রীতিমতো নিন্দনীয়। ভারতের বিহারের ছাপরার বাসিন্দা ওই মহিলার সন্তান একেবারেই ছোট।

স্বামী দিনভর কাজের জন্য বাড়ির বাইরে থাকেন। তাই একহাতে সন্তানকে সামলে বাড়ির কাজ করতে হয় ওই গৃহবধূকে। এ নিয়ে অশান্তির শেষ নেই। স্বামী বাড়ি ফিরলেই শুরু হয়ে যায় ঝগড়া। স্বামী বাইরে কিছুটা সময় কম দিয়ে, বাড়িতে সন্তানের দেখভাল করতে পারেন বলেই মনে করতেন গৃহবধূ। মহিলার স্বামীও এ নিয়ে স্ত্রী’র প্রতি বেজায় বির’ক্ত। দাম্পত্য অশান্তি যতই বাড়তে থাকে, শি’শুর উপর ততই অ’ত্যাচারের মাত্রাও বাড়তে থাকে। কথায় কথায় সন্তানকে মা’রধর নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়ায়। স্ত্রী’র এই অভ্যাস একেবারেই পছন্দ নয় স্বামীর। কিন্তু অশান্তির ভয়ে সেভাবে প্রতিবাদ করতেন না তিনি।

শনিবার বাড়ি ফিরে একেবারেই অ’বাক হয়ে যান ওই ব্যক্তি। তিনি দেখেন, বিছানার উপর এক্কেবারে নিশ্চুপ হয়ে রয়েছে তাঁর সন্তান। কেন সে এত শান্ত হয়ে গেল, প্রথমে কিছু বুঝতে পারেননি তিনি। স্ত্রী’র সঙ্গে কথা বলে যা জানতে পারলেন, তারপর আর নিজেকে ঠিক রাখতে পারেননি মহিলার স্বামী।

গৃহবধূ স্বামীকে জানান, ওইদিন দিনভর কা’ন্নাকাটি করছিল শি’শুটি। হাজার চেষ্টা করেও কা’ন্না থামায়নি সে। তাই কা’ন্না থামাতে অ’ভিনব পন্থা নেন মহিলা। বাধ্য হয়েই শি’শুর ঠোঁটে আঠা লাগিয়ে দেন মা। ঠোঁট খুলতে না পারায় শ্বা’স নিতে পারছিল না বাচ্চাটি। তাতেই অ’সুস্থ হয়ে পড়ে শি’শুটি।

একথা জানতে পেরেই ছে’লেকে কোলে নিয়ে প্রায় দৌড়াতে দৌড়াতে চিকিত্‍সকের কাছে যান তাঁর বাবা। চিকিত্‍সার পর আপাতত সুস্থ রয়েছে শি’শুটি। পাশাপাশি সে বিপদমুক্ত বলেও জানিয়েছেন চিকিত্‍সকরা। মহিলার কা’ণ্ড শোনার পর সমালোচনায় সরব প্রতিবেশী থেকে আত্মীয়-সকলেই।