Home > বিনোদন > নোবেল যাদের থেকে মাদক পেতেন, তাদের বিষয়ে যা জানাল ডিবি

নোবেল যাদের থেকে মাদক পেতেন, তাদের বিষয়ে যা জানাল ডিবি

সম্প্রতি প্রতারণার মামলায় গ্রেফতার হয়েছেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পী মাইনুল হাসান নোবেল। সারেগামাপা খ্যাত এই শিল্পীকে গ্রেপ্তারের পর রিমান্ডে নিজের সব দোষ স্বীকার করে নিয়েছেন। রবিবার (২১ মে) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ নিশ্চিত করেছেন এ তথ্য।

সংবাদমাধ্যমকে ডিবি প্রধান জানান, গায়ক নোবেল সব দোষ স্বীকার করে নিয়েছেন। একইসঙ্গে নিজের স্ত্রীর ওপর করা নির্যাতন এবং টাকা নেয়ার পরও বিভিন্ন শোতে পারফর্ম না করার ঘটনায় অনুতাপ প্রকাশ করেছেন তিনি। মোহাম্মদ হারুন অর রশীদ আরও বলেন, নোবেলকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবদ করে তাকে মাদক সরবরাহকারী অনেকের বিষয়ে তথ্য পাওয়া গেছে।

সে যাদের যাদের কাছ থেকে মাদক পেতেন, তাদের ধরার জন্য নামছেন আইনশৃঙ্খলা বাহিনী। মাদক সরবরাহকারীদের মধ্যে কোনো শিল্পী রয়েছেন বলেও জানিয়েছেন তিনি। তবে তাদের কারও নাম প্রকাশ করেননি ডিবি প্রধান। এর আগে শনিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর গায়ক নোবেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৬ মে শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে নোবেলের নামে একটি প্রতারণার মামলা দায়ের করেন। পরদিন, অর্থাৎ ১৭ মে আদালত মামলার এজাহার গ্রহণ করে ৯ জুলাই প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

এজাহার থেকে জানা যায়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর অনুষ্ঠান ছিল। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশনের জন্য নোবেলের সঙ্গে ১ লাখ ৭৫ হাজার টাকার চুক্তি হয়। চুক্তি অনুযায়ী নোবেলকে বিভিন্ন সময়ে মোট ১ লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। কিন্তু নোবেল অনুষ্ঠানে না গিয়ে সেই অর্থ আত্মসাৎ করেন।