Home > বিনোদন > প্রাক্তন স্বামীর বিয়ের খবরে শবনম ফারিয়ার প্রতিক্রিয়া
প্রাক্তন স্বামীর বিয়ের খবরে শবনম ফারিয়ার প্রতিক্রিয়া

প্রাক্তন স্বামীর বিয়ের খবরে শবনম ফারিয়ার প্রতিক্রিয়া

মানুষের জীবন নদীর মতো। কখনও জোয়ার, কখনও ভাটা। আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না। ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার জীবনেও তেমনটিই ঘটেছে।

 

 

 

২০১৯ সালে ভালোবেসে হারুন-অর-রশিদ অপুকে বিয়ে করলেও সংসার টেকেনি এ অভিনেত্রীর। নিজেদের ভিন্ন পথ বেছে নেন তারা। বিচ্ছেদ ভুলে দ্বিতীয় সংসার শুরু করেছেন ফারিয়া। এবার তার দেখানো পথেই হাঁটলেন প্রাক্তন স্বামী অপু। ফের বিয়ে করেছেন অপু। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

 

 

 

 

 

 

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজের স্টোরিতে প্রাক্তন স্বামীর বিয়ের ছবি যুক্ত করে ফারিয়া লিখেছেন, ‘অভিনন্দন, শুভকামনা।’

 

 

এর আগে বিচ্ছেদের বছরখানেক পর প্রাক্তন স্বামী হারুন-অর-রশীদ অপুর নির্যাতনের কথা জানিয়েছিলেন শবনম ফারিয়া। তার অভিযোগে চুপ ছিলেন না অপু। পাল্টা জবাব দিয়েছেন তিনিও। বিষয়টি অনেকটা একে অন্যের দিকে কাদা ছোড়াছুড়ির মতো হয়ে দাঁড়িয়েছিল।

 

 

 

গত বছরের ১৯ ডিসেম্বর রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ব্যক্তিজীবন প্রসঙ্গে একটি স্ট্যাটাস দেন ফারিয়া। সেখানে বিচ্ছেদের কারণসহ বিস্তারিতভাবে তুলে ধরেন তার সাংসার জীবনের চিত্র।

 

 

 

 

 

 

“এতদিন পর এই বিষয়টা নিয়ে কথা বলা আমার জন্য বিব্রতকর। কিন্তু এত সংবাদকর্মী ভাইদের কল, কয়দিন ফোন বন্ধ করে রাখব? তাই অনিচ্ছার সত্ত্বেও কিছু কথা বলতে হচ্ছে।

 

 

 

প্রথমত আমি একটা পোস্ট শেয়ার করেছিলাম যেখানে আমি কিছুটা আবেগের বসে ব্যক্তিগত একটা অভিজ্ঞতা শেয়ার করেছিলাম। শেয়ার করাটা সমস্যা না, সমস্যা হলো আমার পর্দার বাইরের জীবন এত সাধারণ কিংবা আমার পরিবার এবং চারপাশের মানুষ আমাকে এতোই সাধারণভাবে ট্রিট করে আমি হয়তো বুঝি না যে আমিও সম্ভবত ‘তারকা তালিকায়’ পড়ি এবং আমার একটা কথা নিয়ে আলোচনা হয়! সম্ভবত সেজন্যই প্রায়ই কিছুটা ব্যক্তিগত কথা লিখে ফেলি।