Home > বিনোদন > তটিনীর হাসিতেই কুপোকাত

তটিনীর হাসিতেই কুপোকাত

এসেই যেন মিডিয়া দখল করে ফেললেন তানজিম সাইয়ারা তটিনী। অভিনেত্রীর হাসিতেই কুপোকাত লক্ষ্য তরুণ। তরুণরাই কেবল তার হাসির প্রেমে পড়েছে, এমন বললে কমই বলা হবে। ৮ থেকে ৮০- সবাই পছন্দ করছেন তাকে। ফেসবুকে বিভিন্ন গ্রুপে চলে তার হাসির চর্চা আর মুগ্ধতার কথা।

যদিও তটিনীর অভিনয় জগতে আসার কোনো ইচ্ছে ছিল না। ছোট বেলা থেকে স্বপ্ন দেখতেন ডাক্তার হবেন। তবে হুট করেই কোন এক বিজ্ঞাপনে কাজ করা, এরপর ডাক আসে ‘হাসিনা দ্য ডটারস টেল’ খ্যাত নির্মাতা পিপলু আর খানের কাছ থেকে। ওই মুহূর্তে একটি ওটিটির কনটেন্টে প্রথম অভিনয় করেন তটিনী। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

সম্প্রতি নিজের অভিনয় প্রসঙ্গে সংবাদমাধ্যমকে অভিনেত্রী বলেন, ‘হুট করেই আসা। সে রকম কোনো ব্যাকগ্রাউন্ডও নেই। তবে এটা আমার জন্য খুব সৌভাগ্যের যে, যাদের সঙ্গে কাজের সুযোগ হয়েছে তারা খুবই মেধাবী ও জনপ্রিয় অভিনয়শিল্পী। তাদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। এখনও শিখছি।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই অভিনেত্রীর নামে অসংখ্য একাউন্ড রয়েছে। এগুলো সব তটিনীর হাসির প্রেমে পড়া পাগল ভক্তের কাজ। নেটদুনিয়ায় তার হাসির প্রশংসাই বেশি। যদিও কাজেও বেশ দক্ষতা দেখাচ্ছেন এই অভিনেত্রী।