Home > বিনোদন > চার্লসের রাজ্যাভিষেক অনুষ্ঠানে ‘বিব্রত’ কেটি পেরি

চার্লসের রাজ্যাভিষেক অনুষ্ঠানে ‘বিব্রত’ কেটি পেরি

ব্রিটেনের রাজা তৃতীয় চার্লসের আনুষ্ঠানিক রাজ্যাভিষেক হয়েছে শনিবার। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন মার্কিন সংগীত তারকা কেটি পেরি। সেই অনুষ্ঠানে ‘বিব্রতকর’ অবস্থার মুখোমুখি হয়েছিলেন তিনি। কোন সিটে বসবেন তা খুঁজে পেতে সমস্যায় পড়েন। এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, ৩৮ বছর বয়সী এই গায়িকা ওয়েস্টমিনস্টার অ্যাবেতে অভিষেক অনুষ্ঠানে বাহারি রঙের পোশাকের সঙ্গে রাজকীয় একটি বড় টুপি পরেছিলেন। ভিড়ের মধ্যে তার নির্ধারিত সিট খুঁজছিলেন। একবার তিনি সিটের লাইন ধরে সামনে যাচ্ছেন, আবার পেছনের দিকে আসছেন। অবশেষে পেরি অতিথিদের একটি সারিতে থামেন এবং একটি আসনের দিকে ইঙ্গিত করে বোঝান যে, সিটটি তার।

ভক্তদের মাঝে তার এই সিট খোঁজার বিষয়টি উন্মাদনা ছড়িয়ে দেয়। তার এক ভক্ত টুইটারে পোস্ট করেন, ‘কেটি পেরি এখনও তার সিট খুঁজে বেড়াচ্ছেন।’ আরেক ভক্ত লেখেন, ‘কেটি যেভাবে টুপি পরে তার সিট খুঁজে বেড়াচ্ছেন-তা একইসঙ্গে মিষ্টি এবং মজার।’ আরেকজন প্রশ্ন করেন, ‘কেটি কি তার সিট খুঁজে পেয়েছেন?’ বিষয়টি ভাইরাল হওয়ার পর কেটি পেরি তার ভক্তদের উদ্দেশে টুইটারে জানান, ‘চিন্তা করবেন না, আমি সিট খুঁজে পেয়েছি।’ সূত্র – দ্য সান, মার্কা