Home > বিনোদন > ৩০ কেজি শাড়ি, ৩ কোটির গহনা পরে শুটিংয়ে সামান্থা

৩০ কেজি শাড়ি, ৩ কোটির গহনা পরে শুটিংয়ে সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। মূলত, তামিল, তেলুগু ভাষার চলচ্চিত্রে অভিনয় করে  ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি।চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছে তার মুভি ‘শকুন্তলম’-এর ট্রেলার। জানা যায়,  গুণশেখরের পরিচালিত এই সিনেমায় ৩০ কেজি ওজনের শাড়ি পরে শুটিং করেছেন সামান্থা। এমনকি সিনেমায় সামান্থার পরিহিত গহনার পেছনেই খরচ হয়েছে ৩ কোটি টাকা।

ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, সম্প্রতি বিরল রোগে আক্রান্ত হলেও থামতে নারাজ দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু। একাধিক সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন দক্ষিণী এই অভিনেত্রী।আগামী ১৭ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘শকুন্তলম’। সিনেমাটির একটি গানে ৩০ কেজি ওজনের শাড়ি পড়ে নাচতে বেশ বেগ পেতে হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী। টানা এক সপ্তাহ ধরে চলে ওই গানের দৃশ্যের শুটিং। যদিও ৭ দিনের শুটিং শেষে সামান্থা এত ওজনের শাড়ি পড়ে কাজটি ভালোভাবেই শেষ করতে পেরেছেন।

জানা যায়, চরিত্রের প্রয়োজনে সুসজ্জিত ও আকর্ষণীয় করার উদ্দেশ্যে সিনেমায় ৩ কোটি টাকা মূল্যের গহনা পড়ে অভিনয় করেছেন সামান্থা। বিভিন্ন প্রাচীনতম প্রত্নতাত্ত্বিক নিদর্শনসম্বলিত রাজকীয় এসব গহনা তৈরি করেছেন বসুন্ধারা ডায়মন্ড রুফ। তত্ত্বাবধানে ছিলেন নিতা লুল্লা।কবি কালিদাসের পৌরাণিক নাটক ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে নির্মিত হয়েছে ‘শকুন্তলম’। সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সামান্থা, মহারাজা দুষ্মন্তের চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা দেব মোহন। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কবীর বেদি, প্রকাশ রাজ, অদিতি বালন, গৌতমীসহ অনেকে।

উল্লেখ্য, এই ছবিতেই সেলুলয়েডে হাতেখড়ি হয়েছে প্রখ্যাত দক্ষিণী তারকা আল্লু অর্জুনের ৯ বছরের মেয়ে আল্লু অরহার। খুদে এই তারকাকে দেখা যাবে দুষ্মন্ত ও শকুন্তলার ছেলে ভরতের চরিত্রে। তেলুগু, তামিল, মালয়ালম, কন্নড় ও হিন্দি— মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে গুণশেখর পরিচালিত সর্বাধুনিক প্রযুক্তির থ্রিডি ভিশন সম্বলিত এই সিনেমা। ট্রেলার মুক্তির পরেই ‘শকুন্তলম’ নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে তৈরি হয়ছে প্রবল আগ্রহ। সামান্তাকে ৩০ কেজি ওজনের শাড়ি ও ৩ কোটি টাকার গয়না পরিহিত অবস্থায় দেখতে মুখিয়ে রয়েছেন ভক্ত- অনুরাগীরা।