Home > জাতীয় > স্ত্রীর সঙ্গে ঝগড়া করে চার সন্তানকে খালে ফেলে দিলেন বাবা!

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে চার সন্তানকে খালে ফেলে দিলেন বাবা!

দাম্পত্য জীবনের কখনো ঝগড়া হয়নি এমন দম্পত্তি খুঁজে পাওয়া দুষ্কর। সম্প্রতি স্ত্রীর সঙ্গে ঝগড়া করেছিলেন এক ব্যাক্তি। আর তার পরেই রাগ করে নিজের চার সন্তানকে খালে ফেলে দেন তিনি।  এই ঘটনায় পরপরই ৩৫ বছর বয়সী ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তরপ্রদেশের আগ্রার কাসগঞ্জ জেলার সাহাওয়ার থানার শেখুপুর হুন্ডা এলাকায় এই ঘটনা ঘটে।

ভারতীয় একাধিক গনমাধ্যম সূত্রে জানা যায়, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে ৩০ ফুট উঁচু ব্রিজ থেকে চার সন্তানকে ছুড়ে মারেন পুষ্পেন্দ্র কুমার। এরপর তার ১২ বছর বয়সী মেয়ে তার দুই ভাইবোনকে সাঁতরে পাড়ে নিয়ে আসে। তবে তাদের আরেক সহোদর নিখোঁজ রয়েছে।

ভারতীয় গনমাধ্যম তাদের প্রতিবেদনে জানায়,  স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর তাকে ১৫ কিলোমিটার দূরে বাবার বাড়িতে রাখতে যান পুষ্পেন্দ্র। ফেরার পথে সন্তানদের বলেন, তাদের মেলায় নিয়ে যাবে। কিন্তু ঘটনাস্থলে গিয়ে সনু (১৩), প্রভা (১২), কাজল (৮) ও হেমলতাকে (৫) ১৫ ফুট গভীর খালে ফেলে দেন।

পরবর্তীতে সাহসিকতার পরিচয় দিয়ে নিজের ভাইবোনদের সাঁতরে পাড়ে নিয়ে আসে প্রভা। তাদের তিন ভাইবোনের অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে হেমলতাকে এখনো খুঁজে পাওয়া যায়নি।